প্রধান মেনু

ভাঙ্গুড়ায় অটোবাইকে পিষ্ট শিশু

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
পাবনার ভাঙ্গুড়ায় বাড়ির সামনে সড়কের পাশে খেলা করার সময় অটোবাইকের চাকায় পিষ্ট হয়ে বৃষ্টি খাতুন (৩) নামে এক শিশু মারা গেছে। সোমবার দুপুরে উপজেলার পার ভাঙ্গুড়া ইউনিয়নের রাঙ্গালিয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু ওই গ্রামের মুদি দোকানদার সোহেল রানা বাবুর কন্যা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার দুপুর একটার দিকে শিশু বৃষ্টি তার দাদির সাথে বাড়ির সামনে সড়কের পাশে খেলা করছিল। হঠাৎ শিশুটি দাদীকে ছেড়ে সড়কর ওপর দিয়ে দৌড় দেয়। এসময় একটি অটোবাইক এসে শিশুটিকে সজোরে ধাক্কা মারে। এতে শিশুটি অটো বাইকের পিছনের চাকায় পিষ্ট হয়। স্বজনরা গুরুতর আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।
এদিকে এলাকাবাসী অটোবাইক সহ চালক আব্দুল মান্নানকে আটকে রেখে ভাঙ্গুড়া থানা পুলিশকে খবর দেয়। পরে গ্রামের প্রধানবর্গ ও থানা পুলিশের এসআই শফিকুল ইসলাম দীর্ঘ তিন ঘন্টা সালিশ করে চালক আব্দুল মান্নানকে ১ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেন।

ভাঙ্গুড়া থানার এসআই শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত শিশুর পরিবারের সম্মতিক্রমে গ্রামবাসী বসে সিদ্ধান্ত নিয়ে ১ লাখ ২৫ হাজার টাকা চালককে জরিমানা করেছে। তাই এ ব্যাপারে আর কোনো আইনগত ব্যবস্থা নেওয়া হয়নি।