প্রধান মেনু

ভাঙ্গুড়ায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিয়ম মেনে আবকাঠামো গড়ি, জীবন ও সম্পদের ঝুকি হ্রাস করি’ এই প্রতিপাদ্যে পাবনার ভাঙ্গুড়ায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষ্যে র‌্যালী , ভুমিকম্পন ও অগ্নি নির্বাপন মহড়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসনের দুর্যোগ ব্যবস্থাপনা শাখা কর্তৃক আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইউএনও সৈয়দ আশরাফুজ্জামান।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি, ভাঙ্গুড়া ইউপি চেয়ারম্যান বেলাল হোসেন খান,মন্ডতোষ ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ, দিলপাশার ইউপি চেয়ারম্যান আশোক কুমার ঘোষ প্রণো, অষ্টমনিষা ইউপি চেয়ারম্যান আয়নুল হক, উপজেলা প্রকল্প বাস্তাবায়ন আফিসের উপসহকারি প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী বৃন্দ।
এর আগে ইউএনও সৈয়দ আশরাফুজ্জামান এর নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলা চত্বরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্তরে ভুমিকম্পন,অগ্নি নির্বাপন বিষয়ক মহড়া অনুষ্ঠিত হয়। এতে নেতৃত্বে দেন চাটমোহর ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার মোঃ মইনুর রহমান। এতে ভুমিকম্পের সময়ে কিভাবে বহুতল ভবন থেকে নিরাপদে নিচে নেমে আসতে হয় এবং আহতদের উদ্ধারের প্রতিকী অভিযান দেখানো হয়।