প্রধান মেনু

ভাঙ্গুড়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
পাবনার ভাঙ্গুড়া উপজেলার সদর ইউনিয়নের ক্ষুদ্র কৈডাঙ্গা গ্রাম থেকে শিল্পী খাতুন (১৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শিল্পী ওই গ্রামের কালু মোল্লার ছেলে খাইরুল ইসলামের স্ত্রী। শনিবার দুপুরে ওই লাশ উদ্ধার করা হয়। এঘটনার পর থেকে খাইরুল পলাতক রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার ক্ষুদ্র কৈডাঙ্গা গ্রামের অটোভ্যান চালক খাইরুল ইসলাম সাত মাস আগে প্রথম স্ত্রী রেখে শিল্পীকে দ্বিতীয় বিয়ে করেন। এরপর থেকে খাইরুলের সঙ্গে দুই স্ত্রীর প্রায়ই ঝগড়া হতো। একপর্যায়ে শুক্রবার রাতে খাইরুল শিল্পীর সাথে ঝগড়া করে ঘর থেকে বাহির হয়ে যায়। পরেরদিন সকালে বসত ঘরের বাহিরের আড়ার সাথে শিল্পীর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় বাড়ির অন্য সদস্যরা। তবে এদিন সকালে খাইরুল ও তার প্রথম স্ত্রীকে বাড়িতে পাওয়া যায়নি বলে জানায় তারা। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠান। এলাকাবাসীর ধারনা, খাইরুল ও তার প্রথম স্ত্রী মিলে শিল্পীকে মেরে ফেলে ঝুলিয়ে রেখে পালিয়ে গেছে।

ভাঙ্গুড়া থানার ওসি মাসুদ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতাল মর্গে পঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।