প্রধান মেনু

ভাঙ্গুড়ায় প্রকাশ্যে চাঁদাবাজি অভিযোগ

পাবনার ভাঙ্গুড়ায় সাংবাদিক পরিচয়ে এক ব্যবসায়ীর কাছ থেকে প্রকাশ্যে চাঁদাবাজির অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকালে পৌর সদরে ভাঙ্গুড়া বাজার মৌচাক সিনেমা হলের সামনে প্রদীপএন্ড ব্রাদার্স ওয়েলস মিলে (সুকেশ কুন্ডুর মিল) এ ঘটনা ঘটে।

এই মিলের সত্বাধিকারী বাবলু কুন্ডু রাত ৮টাদিকে গণমাধ্যম কর্মীদের জানান, প্রতি দিনের মতো মিলে অবস্থান করছিলেন। এমন সময় আব্দুল আজিজ, ফারুক ও রানা নামের তিন ব্যক্তি ঐ মিলে প্রবেশ করে নিজেদেরকে সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে ৩০ হাজার টাকা চাঁদা দাবী করে। ঘটনার সময় এক সাংবাদিককে পাশে দাড়িয়ে চাঁদাবাজির কাজে সহযোগীতা করতে দেখা যায়।

তিনি আরো বলেন, ঘটনার সময় আমার প্রতিবন্ধী ছোট ভাই হরি কুন্ডু ভীতু হয়ে ক্যাশ থেকে ৫ হাজার টাকা তাদের দেন। কিছু সময় পর তারা আবারও ফিরে এসে হুমকী দিয়ে বলেন, আরও ২৫ হাজার টাকা না দিলে এই মিলের ব্যবসা বন্ধ করে দেব এবং আপনাদের পুলিশে ধরিয়ে দেব।

এ ব্যাপারে ভাঙ্গুড়া থানার ওসি মাসুদ রানা জানান, চাঁদাবাজির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম ।লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশরাফুজ্জামান জানান, ভুক্তভোগী পরিবার থেকে চাঁদাবাজির ঘটনাটি অবহিত করলে এ ব্যপারে থানায় অভিযোগ দায়ের করতে বলেছি।