প্রধান মেনু

ভাঙ্গুড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ভাঙ্গুড়া ইউনিয়ন পরিষদ

নিজস্ব প্রতিনিধি:পাবনার ভাঙ্গুড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুনন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ-১৭ এর ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে ভাঙ্গুড়া ইউনিয়ন পরিষদ। শনিবার(১৪ সেপ্টেম্বর) বিকালে ঐতিহাসিক বড়াল ব্রীজ ফুটবল মাঠে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ভাঙ্গুড়া পৌরসভার সাথে ভাঙ্গুড়া ইউনিয়ন পরিষদ প্রতিন্দদ্বিতা করেন। খেলায় ভাঙ্গুড়া পৌরসভাকে ৫-৪ গোলে পরাজিত করে ভাঙ্গুড়া ইউনিয়ন পরিষদ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পাবনা-৩ আসনের সংসদ সদস্য ও ভুমি মন্ত্রণায়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ মকবুল হোসেন। উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউএনও সৈয়দ আশরাফুজ্জামান। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ বাকী বিল্লাহ,উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু,মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি,ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম,

ভাঙ্গুড়া থানার ওসি(তদন্ত) মোঃ নাজমুল হক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রধান,সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সাইদুল ইসলাম, ভাঙ্গুড়া ইউপি চেয়ারম্যান মোঃ বেলাল হোসেন খান,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা তপন কুমার সূত্রধর, সমাজ সেবা কর্মকর্তা মোঃ জাহিদুল ইসলাম, প্রকৌশলী সুলতান মাহমুদ,ভাঙ্গুড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক গিয়াস উদ্দীন,পৌরসভার বিভিন্ন ওয়ার্ড়ের কাউন্সিলর বৃন্দ, সাংবাদিক ও সাধারণ দর্শকবৃন্দ। খেলাটির ধারা বর্ণনা করেন প্রধান শিক্ষক মোফাজ্জল হোসেন,প্রভাষক রবিউল ইসলাম,বি এম সানা উল্লাহ ও ফিরোজ মাহমুদ।