প্রধান মেনু

ভাঙ্গুড়ায় বোরাক অটোতে চাপা পরে শিশুর মৃত্যু

পাবনার ভাঙ্গুড়ায় ব্যাটারি চালিত বোরাক অটো কেড়ে নিল বৃষ্টি(৫) নামের এক শিশুর প্রাণ। সোমবার (১৬সেপ্টেম্বর ) দুপুরের দিকে উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের রাঙ্গালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বৃষ্টি ঐ গ্রামের বাবুর কন্যা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, ভাঙ্গুড়া থেকে রাঙ্গালিয়া ডিপ টিউবয়েল সংযোগ সড়কের বাবুর বাড়ির সামনে বৃষ্টি খেলা করছিল। এমন সময় ভাঙ্গুড়া থেকে রাঙ্গালিয়া গামী একটি বোরাক অটো গাড়ি দ্রুতগাতিতে রাঙ্গালিয়া ডিপটিউবয়েল মোড়ে যাচ্ছিল। গাড়িটি রাঙ্গারিয়া বাবুর বাড়ির সামনে দিয়ে অতিক্রম করার সময় রাস্তার পাশে দাড়িয়ে থাকা শিশুটিকে সজোরে ধাক্কা দিয়ে গাড়িটির ড্রাইভার গাড়ি নিয়ে পালিয়ে যাবার চেষ্টা করলে স্থানীয় জনতা গাড়ি ও ড্রাইভার আব্দুল মান্নানকে আটক করে।

সে ভেড়ামারা চক্রপাড়া গ্রামের বাসিন্দা। অটোগাড়ির ধাক্কা খেয়ে বৃষ্টি রাস্তার পাশে ছিটকে পড়ে যায় এবং বাম কানে ও মাথায় আঘাত প্রাপ্ত হয় এবং প্রচুর রক্তক্ষরণ হতে থাকে। মুমূর্ষু অবস্থায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসছে।

ঘটনার সতত্যা স্বীকার করে স্থানীয় ইউপি সদস্য মোঃ শরিফুল ইসলাম বলেন, শিশুকে হত্যার অভিযোগে বোরাক অটো ও চালককে আটক করা হয়েছে।

বোরাক অটোর ধাক্কায় শিশু মৃত্যুর বিষয় স্বীকার করে ভাঙ্গুড়া থানার ওসি মোঃ মাসুদ রানা বলেন ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে।