প্রধান মেনু

ভাঙ্গুড়া পৌর সভার রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি:পাবনার ভাঙ্গুড়া পৌরসভার হাসপাতাল গেট টু পাথারঘাটা পৌরপাড়া পর্যন্ত রাস্তা পাকাকরণ কাজের শুভ উদ্বোধন ঘোষনা করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫ টার দিকে হাসপাতাল গেট এলাকায় এক অনুষ্ঠানের মাধ্যমে গুরুত্বপূর্ণ নগর অবকাঠামোর আওতায় এই কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল।

এর মধ্য দিয়ে ভাঙ্গুড়া বাসীর এই রাস্তা নির্মানের প্রানের দাবী ছিল তা পুরণ হলো। এসময় তিনি বলেন, হাসপাতাল গেট হতে ওয়াবদার বাধ হয়ে পাথরঘাটা পৌর পাড়া পযর্ন্ত প্রায় ২ কি.মি. রাস্তা ৪টি গ্রুপের মাধ্যমে সম্পন্ন হবে। আর সংশ্লিষ্ঠ ঠিকাদারদের সিডিউল অনুযায়ী মানসম্পন্ন কাজ করার জন্যও তিনি আহ্বান করেন।

রাস্তা নির্মানে কোনো ধরণের অনিয়ম সহ্য করা হবে না বলে ঠিকাদারদের জানিয়ে দেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে পৌরসভার সহকারি প্রকৌশলী মিনহাজুল আবেদীন জানান, ৪টি গ্রsপে যথাক্রমে ৪৫০ মিটার, ৪৪৫ মিটার,৬০০ মিটারও ৫১০ মিটার মোট প্রায় ২ কি.মি রাস্তা গুরুত্বপূর্ণ নগর অবকাঠামোর আওতায় সম্পন্ন হবে।

এসময় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সিনিয়ির সহ-সভাপতি মোঃ জাকির হোসেন ছবি,সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সাইদুল ইসলাম,পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ওমর ফারুক রানা, ভাঙ্গুড়া ইউপি চেয়ারম্যান বেলাল হোসেন খান, ৬ নং ওয়াড আওয়ামীলীগ সভাপতি শফিউল ইসলাম, বিশিষ্ঠ ব্যবসায়ী আইনুল হক। অনুষ্ঠানটি সঞ্চালয় করেন ছাত্রনেতা মারুফ হাসনাত নটু। এসময় ঠিকাদারেরাও সিডিউল অনুযায়ী মানসম্পন্ন কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।