প্রধান মেনু

মহিদুল ইসলাম ও আমির হামজার উদ্দ্যোগে মাক্স, সাবান, জীবানুনাশক পাউডার স্প্রে

পাবনার চাটমোহর ও আটঘরিয়ায় করোনা ভাইরাস মোকাবেলায় সামাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষে পরামর্শ প্রদান ও নিরাপদ থাকার জন্য চাঁদভা ডিজিটাল পোস্ট অফিসের উদ্যোক্তা ও আটঘরিয়া উপজেলা যুবলীগের নেতা মোঃ মহিদুল ইসলাম ও পল্লী সঞ্চয় ব্যাংক চাটমোহর শাখার কর্মচারী মোঃ আমির হামজার উদ্দ্যোগে প্রচারসহ মাক্স, সাবান, জীবানুনাশক পাউডার স্প্রে, প্রতিটা গ্রামের মসজিদের পাশে হাত ধোয়ার জন্যে পানির ডাম ও লিপলেট বিতরন করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা সোবাহান প্রামানিক, আলহাজ্ব মোহাম্মদ জব্বার প্রামানিক, আলহাজ্ব মোঃ আশরাফ আলী (মাষ্টার) মোহাম্মদ আইয়ুবুর রহমান (মহরী) আলহাজ্ব মোঃ ইয়াকুব আলী, আওয়ামী লীগ নেতা সাইদুল ইসলাম, মোঃ আকমল হোসেন রিপন, মোঃ রবিউল ইসলাম বাকি-সহ আরোও অনেকে।
চাঁদভা ইউনিয়নে গতকাল রবিবার (২৯ মার্চ) বিকেলে বাঐখোলা বাজারসহ বিভিন্ন এলাকায় ও সোমবার (৩০ মার্চ) দুপুর থেকে ভরতপুর বাজার থেকে শুরু করে গ্রামে মাক্স, সাবান, জীবানুনাশক পাউডার স্প্রে, পানির ডাম ও লিপলেট বিতরন ও সচেতনামুলক প্রচার চালানো হয়। আবু বক্কার ফুটু, আশিক একাজে সহযোগিতা করেন। মাক্স, সাবান, জীবানুনাশক পাউডার স্প্রে, পানির ডাম ও লিপলেট বিতরন কালে চাঁদভা ডিজিটাল পোস্ট অফিসের উদ্যোক্তা মোঃ মহিদুল ইসলাম বলেন করোনা প্রতিরোধে আতঙ্কিত না হয়ে সকলকে সচেতন হতে হবে,
বিশ্বে নতুন আতঙ্ক এখন করোনা ভাইরাস।

সরকারি নির্দেশনার অংশ হিসেবে করোনা ভাইরাস সচেতনতায় আমরা আমাদের জনসচেতনতা সৃষ্টির লক্ষে কাজ করে যাচ্ছি । আমি আমার নিজিস্ব তহবিল থেকে মাক্স, সাবান, জীবানুনাশক পাউডার স্প্রে, পানির ডাম ও লিপলেট বিতরণ করেছি। প্রচার প্রচারণাও অব্যাহত রেখেছি।
এসময় সামাজিক সচেতনতার জন্য সকলে নিজ উদ্যোগে নিরাপদে থাকার আহ্বান জানান এবং বিনা প্রয়োজনে রাস্তায় ঘুরাফেরা না করারও পরামর্শ দেন।