প্রধান মেনু

মাদকব্যবসায়ী এবং সেবনকারীসহ বগুড়ায় ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির জালে গ্রেফতার ৯ জন

চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে স্লোগানে কঠোর হস্তে মাদকের বিরুদ্ধে অভিযান চলমান বগুড়া সদরের ফুলবাড়ি পুলিশ ফাঁড়ি এলাকায়। যার ধারাবাহিকতায় গত ২৪ ঘন্টায় ৪টি বিচারাধীন মাদক মামলার চিহ্নিত আসামীসহ মাদকসেবনের অপরাধে ৮ জন সর্বমোট ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।
এজাহারসূত্রে জানা যায়, ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শফিকুল ইসলামের নেতৃত্বে শুক্রবার সকালে সদরের বিসিক এলাকার পানি উন্নয়ন বোর্ডের সামনে থেকে ইয়াবা বিক্রি করার সময় গোপন সংবাদের ভিত্তিতে চিহ্নিত মাদক ব্যবসায়ী আইনুল শেখ (৬৩) কে হাতেনাতে ৩০পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয় যার নামে পূর্বের ৪টি মাদক মামলা বিচারাধীন রয়েছে। উক্ত ফাঁড়ির অপর একটি অভিযানে বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের ফুলবাড়ি শিল্পকলা একাডেমীর পিছন থেকে মাদক সেবনের অপরাধে বৃন্দাবনপাড়া, মাটিডালি, শিববাটি এবং শিবগঞ্জ এর বাসিন্দাসহ বিভিন্ন এলাকার মোট ৮ জন মাদকসেবীকে মাদকসেবনের সরঞ্জাম যেমন: ফুয়েল পেপার, পাইপ, গ্যাস লাইট ইত্যাদিসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।
অভিযানের নেতৃত্বে থাকা ইন্সপেক্টর শফিকুল ইসলামের সাথে কথা বললে তিনি জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করে আসামীদের শুক্রবার দুপুরের পর আদালতে প্রেরণ করা হয়েছে। জেলা পুলিশ সুপারের নির্দেশনায় এবং সদর ওসি’র নেতৃত্বে মাদক এবং অপরাধ দমনে জিরো টলারেন্সভাবে ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির উক্ত অভিযান চলমান থাকবে।