প্রধান মেনু

মাদক বিমুখ করতে ছাত্রলীগের উদ্যোগে ফুটবল ম্যাচ

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
মাদক থেকে ছাত্র সমাজকে দূরে রাখতে পাবনার ফরিদপুর উপজেলা ছাত্রলীগ বিভিন্ন কর্মসূচি চালিয়ে যাচ্ছে। এরই অংশ হিসেবে শনিবার বিকেলে উপজেলা ছাত্রলীগ এক প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করে। উপজেলার সরকারি মোহাম্মদ ইয়াসিন আলী ডিগ্রী কলেজ ও ফরিদপুর টেকনিকেল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ এতে অংশ নেয়। খেলায় ইয়াসিন আলী ডিগ্রী কলেজ ২-০ গোলে ফরিদপুর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজকে হারায়।
উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম মুরাদের সভাপতিত্বে ম্যাচটি উদ্বোধন করেন ফরিদপুর সরকারি মোহাম্মদ ইয়াছিন আলী ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আলতাফ হোসেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন ফরিদপুর উপজেলা ছাত্রলীগের সহসভাপতি আতিকুল ইসলাম, সরকারি মোহাম্মদ ইয়াছিন আলী ডিগ্রি কলেজের ছাত্রলীগ শাখার আহবায়ক সুজন সহ ছাত্রলীগের নেতৃবৃন্দ ও সাধারণ ছাত্র ছাত্রী। খেলা শেষে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। এছাড়া খেলায় অংশগ্রহণকারী উভয় দলের খেলোয়াড়দের মাঝে সৌজন্যে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা ছাত্র সমাজকে মাদক ও ইভটিজিং থেকে দূরে থাকতে বিভিন্ন পরামর্শমূলক বক্তব্য রাখেন।