প্রধান মেনু

মানবসেবার লক্ষ্যে “আমি ও আমার দায়িত্ব” ফেসবুক গ্রুপের পথচলা শুরু

বিনোদন বা সময় পার করার জন্য ফেসবুক নয় বরং ইচ্ছাশক্তি থাকলে ফেসবুক কে ব্যবহার করে অসহায়কে সহায়তা সহ বিভিন্ন ধরনের মানবতার কাজ করা যায়। এরই উদ্দেশ্যে “ন্যায়-সত্য-সুন্দর সুদ্ধ রাখিব অন্তর” প্রতিপাদ্যকে সামনে নিয়ে আনুষ্ঠানিক ভাবে পথ চলা শুরু হলো ফেসবুক গ্রুপ “আমি ও আমার দায়িত্ব”।

শুক্রবার(১০-০৭-২০২০ ইং) তারিখে সকাল ১০ টায় নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার জোনাইল ইউনিয়নের আগষ্টিন সুপার মার্কেট এর দ্বিতীয় তলায় এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। জেমস্ স্কট ডি কস্তার সভাপতিত্বে উক্ত সভায় সঞ্চালনা করেন কস্তা ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং “আমি ও আমার দায়িত্ব” গ্রুপের মডারেটর ডানিয়েল ডি কস্তা।

বক্তব্যকালে বক্তারা বলেন, দুই টাকা একজন মানুষের কাছে তেমন কিছুই নয়,কিন্তু এই দুইটাকা করে যদি একহাজার মানুষ দেয় তাহলে দুইহাজার টাকা হবে যা একজন গরিব মানুষের অনেক উপকারে আসে। টাকার অভাবে যারা চিকিৎসা বা পড়াশোনা করতে পারে না তাদের সহযোগিতা করার জন্য আমাদের এই গ্রুপ। প্রয়োজনে আমরা একসাথে টাকা কালেকশন করে মানুষের সহায়তার জন্য ব্যয় করবো। আর এ উদ্দেশ্যেই আমাদের এই গ্রুপ।

এ সময় উপস্থিত ছিলেন, গ্রুপের সভাপতি ফারুক আহমেদ,সাধারণ সম্পাদক স্বপন হোসন,কোষাধ্যক্ষ সূচনা রোজারিও সহ অন্যান্য সদস্যবৃন্দ