প্রধান মেনু

মানিক কাজি স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

পাবনার চাটমোহর কাজীপাড়া ব্রাদার্স ইউনিয়নের আয়োজনে পৌর সদরের কাজীপাড়া মাঠে অনুষ্ঠিত হয়েছে মানিক কাজী স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্টর ফাইনাল খেলা। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টায় সেমিফাইনাল খেলার পর রাত সাড়ে ৯টায় অনুষ্ঠিত হয় ফাইনাল খেলা। আর এ ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উদ্বোধন করেন, পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. ইকতেখারুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইসাহক আলী মানিক, চাটমোহর ব্যবসায়ী সমিতি’র সভাপতি সাংবাদিক কে.এম. বেলাল হোসেন স্বপন, মরহুম মানিক কাজী’র দুই ছেলে কাজী মিলন, কাজী মিথুন এবং কাজীপাড়া ব্রাদার্স ইউনিয়নের পরিচালক তাইজুল ইসলাম প্রমূখ।

ফাইনাল ম্যাচ শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের খেলোয়ারদের হাতে সম্মিলিতভাবে ট্রফি তুলে দেন চাটমোহর সার্কেলের সহকারি পুলিশ সুপার সজীব শাহরিন। এসময় আমন্ত্রিত অতিথিবৃন্দসহ প্রচুর দর্শক উপস্থিত ছিলেন। টুর্ণামেন্টে অংশ গ্রহণকারী ৮টি দলের মধ্যে ফাইনালে ওঠে ‘আর-২ ব্যাডমিন্টন টিম, চাটমোহর (পাবনা) জুটি ২-০ সেটে ‘ইমাম ব্যাডমিন্টন ট্রেনিং সেন্টার, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।