প্রধান মেনু

মালিগাছায় বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিবেদক/
পাবনা সদরের মালিগাছা-মজিদপুর দাখিল মাদরাসায় ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধকে জানি’ বিষয়ে আলোচনার জন্য ৯ সেপ্টেম্বর এলাকার তিনজন মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদান ও আলোচনা সভা মাদরাসার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
উক্ত মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি ও মালিগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক ও কলামিস্ট এবাদত আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ ময়েন উদ্দিন ও মোঃ ইন্তাজ আলী।
মাদরাসার সুপার মোঃ তেলাওয়াত হোসেন কর্তৃক স্বাগত ভাষণের পর মাদরাসার ছাত্র-ছাত্রীদের পক্ষ হতে তিনটি গ্রুপের মাধ্যমে মাদরাসার ছাত্রী তমা খাতুন, সাদিয়া বিনতে মিম, সুরভি খাতুন ও মায়া খাতুন কর্তৃক বীর মুক্তিযোদ্ধাদেরকে ‘ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী এবং মুক্তিযুদ্ধ বিষয়ে নানা ধরণের প্রশ্ন করা হয়। বীর মুক্তিযোদ্ধাগণ বিভিন্ন প্রশ্নের উত্তর দান করেন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী ও মহান মুক্তিযুদ্ধ সম্পর্কে বিষদভাবে আলোচনা করেন। প্রশ্নোত্তর পর্বের সমন্বয়ক হিসেবে মাদরাসার সহকারি শিক্ষক মোঃ রকিব উদ্দিন, মোঃ সুলতান আহম্মেদ ও সাইদুল ইসলাম দায়িত্ব পালন করেন।
এসময় মাদরাসার সহ-সুপার মোঃ রমজান আলী, সহকারি শিক্ষক মোঃ আনোয়ারুল ইসলাম, মোছাঃ রওশন আরা, কেএম ফজলুল হক, মোস্তফা কামাল বকুল, মোছাঃ নুরুন্নাহার, মোছাঃ রাফিয়া খাতুন, মোঃ কামালুদ্দিন, মোঃ আব্দুল কুদ্দুস, মোছাঃ শিরিনা খাতুন, মোঃ আইয়ুব আলী, ও অফিস সহকারি রেজাউল করিম এবং ম্যানেজিং কমিটির সদস্যদের মধ্যে আলহাজ আবুল হোসেন এবং মাহাতাব উদ্দিন নিটু উপস্থিত ছিলেন।