প্রধান মেনু

মেয়র মিন্টুকে দলে বরণ করলো আওয়ামীলীগ

মেয়র মিন্টুকে দলে বরণ করলো আ’লীগপাবনা পৌরসভার তিনবারের মেয়র কামরুল হাসান মিন্টুকে বরণ করে নিল জেলা আওয়ামীলীগ। এ উপলক্ষে শুক্রবার রাতে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। শিল্পোদ্যোক্তা ও স্কয়ার টয়লেট্রিজের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু অনুষ্ঠানে উপস্থিত হয়ে এ আয়োজনকে আরও প্রাণবন্ত করে তোলেন। উৎসবমুখর পরিবেশে পাবনা জেলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিন্টুকে ফুল দিয়ে বরণ করে নেন।

জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লালের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপির সঞ্চালনায় অনুষ্ঠানে অঞ্জন চৌধুরী পিন্টুসহ বক্তব্য দেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি, নাদিরা ইয়াসমিন জলি এমপি, সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোশারোফ হোসেন এবং আওয়ামীলীগে ফিরে আসা মেয়র কামরুল হাসান মিন্টু।
পাবনা জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল হামিদ মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বেলায়েত আলী বিল্লু, আবু ইসহাক শামীম, প্রচার সম্পাদক কামিল হোসেন, সাংগঠনিক সম্পাদক বিজয় ভূষন রায়, মনির উদ্দিন আহম্মেদ মান্না, জেলা যুবলীগ আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি, যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিক, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন। এ সময় কামরুল হাসান মিন্টু তাকে দলে ফিরিয়ে নেওয়ার জন্য আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান।
মিন্টুকে দলে স্বাগত জানিয়ে গোলাম ফারুক প্রিন্স এমপি বলেন, মিন্টু সব সময় আওয়ামী লীগেই ছিলেন। তিনি ফিরে আসায় দল আরও শক্তিশালী হবে। শামসুল হক টুকু এমপি বলেন, মিন্টুকে ফিরে পেয়ে আমরা খুশি।
প্রসঙ্গতঃ গত ২৩ ফেব্রুয়ারি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের হাতে ফুল দিয়ে দলে ফেরেন মেয়র কামরুল হাসান মিন্টু।