প্রধান মেনু

রাজাগাঁও ইউনিয়নে বাল্যবিবাহ,ভিক্ষুক মুক্ত ও মাদক মুক্ত ঘোষনা

ঠাকুরগাঁও সদর উপজেলা ১৪ নং রাজাগাঁও ইউনিয়ন একটি আলোকিত ইউনিয়ন বাস্তবায়নের লক্ষ্যে এল জি এস পি-৩ কর্মসূচির আওতায় ৬ষ্ঠ থেকে
দশম শ্রেণির ছাএীদের মাঝে ন্যাপকিন  বিতরন ও বাল্য বিবাহ,ভিক্ষুক মুক্ত ও পরিস্কার পরিচ্ছন্নতা ৩য় বর্ষ পুর্তি পালন এবং মাদক মুক্ত ইউনিয়ন ঘোষনা করতে এক বিশাল জনসভা অনুষ্ঠিত হয় ।
১ অক্টোবর মঙ্গলবার সকাল ১১ টায় পাটিয়াডাঙ্গী বিদ্যালয় মাঠে। সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ১৪ নং রাজাগাঁও ইউ পি চেয়ারম্যান মোশারুল ইসলাম সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি থেকে বক্তব্য দেন ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার মোহা: নিরুজ্জামান পিপিএম-সেবা।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহা: সাদেক কুরাইশী, ঠাকুরগাঁও সদর উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, ডিস্টিক ফ্যাসিলিট্রেটর শফিকুল আলম (এলজিএসপি-৩), ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মো: মনসুর আলী, জেলা পরিষদ সদস্য নৃপেন্দ্র নাথ ঝাঁ সহ জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ।
বিশাল এ জনসভায় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ সহ ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র-ছাত্রী, আওয়ামীলীগের ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ এবং ইলেকট্র্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন। এবং বাল্য বিয়ের উপর একটি গান উপভোগ করেন অতিথিবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, রাজাগাও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: খাদেমুল ইসলাম।