প্রধান মেনু

শিবগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত

চাঁপাইনবাবগঞ্জের শিংনগর সীমান্তে বিএসএফের গুলিতে এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবক হচ্ছেন জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের তারাপুর-মোন্নাপাড়া গ্রামের কালু দালালের ছেলে মোঃ সুমন (২৩)।

স্থানীয় সূত্র জানায়, শিবগঞ্জ উপজেলার শিংনগর সীমান্তের ১৬৮/৪/৪এস নং পিলার এলাকা দিয়ে রবিবার ৮টার দিকে সুমনসহ বেশ কয়েকজন ভারতে গরু আনতে যান। এ সময় ভারতের পশ্চিমবঙ্গের মালদহ জেলার দৌলতপুর ক্যাম্পের বিএসএফ সদস্যরা গুলি চালালে সুমন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। এসময় তার সহকর্মীরা তাকে উদ্ধার করে বাংলাদেশের অভ্যন্তরে নিয়ে আসলে পথিমধ্যে তারাপুর-মোন্নাপাড়া হারুনের বাগানে তিনি মারা যান।

এদিকে, মনাকষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা শাহাদাত হোসেন খুররম ও ৯নং ওয়ার্ড সদস্য মোঃ হাবিবুর রহমান হাবিল জানান, সুমনসহ বেশ কয়েকজন ভারতে গরু আনতে যাবার সময় বিএসএফের গুলিতে তিনি গুলিবিদ্ধ হলে গুরুতর আহত হন। তাকে তার সহকর্মীরা উদ্ধার করে তারাপুর-মোন্নাপাড়া হারুনের বাগানে নিয়ে আসলে তিনি মারা যান বলে শোনা গেছে।

৫৩ বিজিবির অধিনায়ক লে.কর্নেল মোহাম্মদ সুরুজ মিয়ার মুঠোফোনে বেশ কয়েকবার যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।