প্রধান মেনু

সরকারের চলমান উদ্যোগকে স্বাগত জানিয়ে চাটমোহরে দুর্নীতি সন্ত্রাস ও মাদকের বিরুবদ্ধে মানববন্ধন

মোঃ নূরুল ইসলাম, চাটমোহর (পাবনা) প্রতিনিধি ঃ
দেশ থেকে দুর্নীতি দূর করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন পাবনার চাটমোহর উপজেলা আওয়ামীলগের সভাপতি এ্যাড. সাখাওয়াত হোসেন সাখো। দুর্নীতি সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর চলমান কঠোর উদ্যোগকে স্বাগত জানিয়ে ও দেশবাসীকে তাঁর পাশে থাকার আহবান জানিয়ে চাটমোহরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ আওয়ামী লীগ চাটমোহর উপজেলা শাখার উদ্যোগে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার সময় চাটমোহর উপজেলা প্রশাসন কার্যালয়ের গেটের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব এলাহী বিশু, উপজেলা শাখা ধর্মবিষয়ক সম্পাদক মোঃ শামসুজ্জোহা, সহ-সভাপতি চাটমোহর উপজেলা শাখার এস এম নজরুল ইসলাম, উপজেলা যুব লীগের সভাপতি মোঃ সাজেদুর রহমান মাস্টার, পাবনা জেলা পরিষদের সদস্য মোঃ সাইদুল ইসলাম পলাশ প্রমূখ।

বক্তরা প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রীর এমন উদ্যোগকে সাধুবাদ জানান এবং এই শুদ্ধি অভিযানের সাথে দেশবাসী একতœতা প্রকাশ করেছে বলে উল্লেখ করেন। যারা এই অভিযানকে বানচাল করার জন্য হীন চক্রান্ত করেছে তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাড়ানোর আহবান জানান বক্তারা।
চাটমোহর উপজেলা যুব লীগের সভাপতি মোঃ সাজেদুর রহমান মাস্টার বলেন, দুর্নীতি দেশের আর্থসামাজি উন্নয়নে সবচেয়ে বড় বাধা। কাজেই চলমান দুর্নীতি বিরোধী অভিযানকে সফল করতে সবাইকে এগিয়ে আসতে হবে। তাহরেই আমাদের দেশকে এগিয়ে নিয়ে যেতে পারব এবং উন্নয়নের পাশাপাশি দেশে একটি শান্তিপূর্ণ সমাজ প্রতিষ্ঠা করা সম্ভব হবে।