প্রধান মেনু

সাঁথিয়ায় ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সাঁথিয়া প্রতিনিধি:
পাবনার সাঁথিয়ায় সিএন্ডবি মোড় থেকে ৫০০ পিচ ইয়াবাসহ কাওছার আহম্মেদ ওরফে অন্তর (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। সে উপজেলার সোনাতলা গ্রামের রহম শেখের ছেলে। অপর অভিযানে সাঁথিয়া থানা পুলিশ গাঁজাসহ মনিরুল ইসলাম পাপ্পা (২৬) নামে অপর এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। সে করমজা গ্রামের মৃত আ:রাজ্জাকের ছেলে।
র‌্যাব ও পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে পাবনা র‌্যাব-১২ এর একটি দল সাঁথিয়া উপজেলার সিএ-বি মোড় সংলগ্ন সালমান ইলেকট্রনিক এর সামনে থেকে কাওছার আহম্মেদ ওরফে অন্তর (২৫) কে ইয়াবা ট্যাবলেট বিক্রির সময় হাতেনাতে আটক করে। এ সময় র‌্যাব অন্তরের শরীর তল­াশী করে ৫শ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করে।
এ ব্যাপারে র‌্যাবের কোম্পানী কমান্ডার আমিনুল কবীর তরফদার জানান, আমরা জানতে পেরেছি অন্তর দীর্ঘদিন যাবত অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিজের হেফাজতে রাখিয়া বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল।
সাঁথিয়া থানার ওসি আসাদুজ্জামান জানান, এ ঘটনায় আসামীদ্বয়ের বিরুদ্ধে সাঁথিয়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। শুক্রবার দুপুরে আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে। আসামী অন্তরের বিরুদ্ধে রিমান্ড আবেদন করা হয়েছে।