প্রধান মেনু

সাঁথিয়ায় একটি পরিবার লকডাউন, কয়েক জনের নমুনা সংগ্রহ

সাঁথিয়া প্রতিনিধিঃ
পাবনার সাঁথিয়ার এক পরিবার লক ডাউন। কয়েক জনের করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ করছেন চিকিৎসক। প্রশাসনিক ব্যপক নিরাপত্তা জোরদার।
জানা যায় উপজেলার রসুলপুর গ্রামের জনৈক ব্যক্তি নারায়নগঞ্জ পোশাক শ্রমিকের কাজ করতেন। তিনি গত সোমবার বিকালে নিজ বাড়ীতে আসলে স্থানীয়রা উপজেলা প্রশাসনকে জানালে ওই দিন রাতেই থানা পুলিমের সহায়তায় ওই বাড়ী লক ডাউন করা হয়। বাড়ী চারিদিকে গ্রাম্য পুলিশকে পাহাড়ায় রাখা হয়েছে। এ ছাড়াও সেলন্দা, নারিন্দা গ্রামের কয়েক জন ঢাকা নারায়নগঞ্জ থেকে আসছেন, তাদের হোমকোয়ারেন্টে রেখে নমুনা পরীক্ষা করা হচ্ছে।
এ বিষয়ে ক্ষেতুপাড়া ইউপি চেয়ারম্যান মুনসুর আলম পিনচু বলেন এলাকাবাসীর তথ্যে থানা পুলিশের সহযোগিতায় ওই পরিবারকে লকডাইনের আওতায় আনা হয়েছে। এলাকার নিরাপত্তার স্বার্থে গ্রাম পুলিশের পাহাড়া বসনো হয়েছে। ওই পরিবারকে খাবারসহ প্রয়োজনীয় সহযোগিতা ইউনিয়ন পরিষদ থেকে দেয়া হচ্ছে।
সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার এস.এম, জামাল আহমেদ বলেন, যেহেতু নারায়নগঞ্জ ও ঢাকায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগী বেশী সেহতু ওই এলাকা হতে যেই আসবে আমরা তাকে গভীর পর্যাবেক্ষনে রাখছি। রসুলপুর, সেলন্দা, নারিন্দাসহ কয়েক গ্রামের সন্দেহ ভাজনদের হোমকোয়ারেন্টে রেখে ডাক্তার পাঠিয়ে নমুনা পরীক্ষা করা হচ্ছে। সবাইকে সরকারী বিধিবিধান মেনে চলার বিশেষ তাগিদ দেয়া হচ্ছে।