প্রধান মেনু

সাঁথিয়ায় ৫০ হাজার শলাকা নকল স্ট্যাম্পযুক্ত নিম্নমানের সিগারেট আটক

পাবনার সাঁথিয়ায় অভিযান চালিয়ে ৫০ হাজার শলাকা নকল ব্যান্ডরোলসহ নিম্নমানের সিগারেট আটক করেছে পুলিশ। তবে এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। মঙ্গলবার দুপুরে সাঁথিয়া উপজেলার ছাতক বরাট এলাকা থেকে এই বিপুল পরিমান ব্যান্ডরোল বিহীন সাঁথিয়ায় সিগারেট আটক করা হয়।

সুত্র জানায়, পাবনা সদর ও সাঁথিয়া বেড়াসহ জেলার ৯টি উপজেলার প্রত্যন্ত গ্রামাঞ্চলে মনমোহন কোম্পানীর আসান গোল্ড ব্রান্ডসহ বিভিন্ন অখ্যাত কোম্পানীর ব্যান্ডরোল বিহীন সাঁথিয়ায় সিগারেটে বাজার সয়লাব হয়ে গেছে। এতে সরকার বিপুল রাজস্ব হারাচ্ছে।

এ সব অভিযোগের পরিপেক্ষিতে গতকাল মঙ্গলবার সকালে সাথিয়া থানার দারোগা এসআই আজাদের নেতৃত্বে একদল পুলিশ সাঁথিয়ায় উপজেলার কাশীনাথপুর বাজারের বন্ধু ট্রের্ডাসে অভিযান চালিয়ে অল্প সংখ্যক নিম্নমানেরর ব্যান্ডরোল বিহীন সিগারেট আটক করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ছাতক বরাট এলাকা থেকে ৫০ হাজার শলাকা সাঁথিয়ায় সিগারেট আটক করে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে সিগারেটের ডিলাররা পালিয়ে যায়। আটককৃত সিগারেটের মুল্যে প্রায় এক লক্ষ টাকা। সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান সিগারেট আটকের সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে সাঁথিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এই সব ব্যান্ডরোল বিহীন সিগারেটের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।