প্রধান মেনু

সাংবাদিককে লাঞ্চিত করায় উপজেলা প্রেসক্লাবের প্রতিবাদ সভা

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক নবচেতনা পত্রিকার উপজেলা প্রতিনিধি আলহাজ্ব গোলাম রাব্বানী সুর্য কে মিথ্যা অভিযোগে ফাসিয়ে লাঞ্চিত করার প্রতিবাদে তাড়াশ উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে প্রতিবাদ সভা করা হয়েছে। বুধবার
সকালে উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহিনুর রহমান শাহিন, সাবেক সহ সভাপতি ও দৈনিক সকালের সময় পত্রিকার উপজেলা প্রতিনিধি মহসীন আলী, সাংগঠনিক সম্পাদক এবং আনন্দ টিভি ও দৈনিক মানবকণ্ঠের প্রতিনিধি সোহেল রানা সোহাগ, কোষাধক্ষ্য ও দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার উপজেলা প্রতিনিধি আবু হাসান, দপ্তর ও পাঠাগার সম্পাদক এস এম সনজু কাদের সহ সংগঠনের সদস্যগণ উপস্থিত ছিলেন।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, এভাবে যদি সাংবাদিকদের উপর মিথ্যা সাজানো ঘটনা দিয়ে
লাঞ্চিত,অপমান, অত্যাচার করা হয় তাহলে সাংবাদিকরা দেশের উন্নয়নের কোন কিছুতেই
অংশগ্রহন করতে পারবেনা। এভাবে চলতে থাকলে একদিন সংবাদকর্মীদের খুজেও পাওয়া যাবেনা।
কে বা কারা এই সাংবাদিককে লাঞ্চিত করেছে অনতিবিলম্বে তাদের শাস্তির দাবি জানাচ্ছি।
উল্লেখ্য: ৪ জুলাই বগুড়া জেলার শেরপুরে পরিকল্পিত ভাবে সাংবাদিককে নারী কেলেংকারির অভিযোগে ফাঁসিয়ে লাঞ্চিত করেছে কিছু কুচক্রি মহল । যার প্রতিবাদে ৬ জুলাই তাড়াশে কর্মরত সকল সাংবাদিকদের নিয়ে সঠিক তথ্য ও যেভাবে পরিকল্পিত ভাবে তাকে ফাঁসানো হয়েছে সে বিষয়ে সংবাদ সম্মেলন করে তুলে ধরেন লাঞ্চিত হওয়া সাংবাদিক তাড়াশ উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক নবচেতনা পত্রিকার উপজেলা প্রতিনিধি আলহাজ্ব গোলাম রাব্বানী ।