প্রধান মেনু

সিংড়ায় ‘বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি’র নির্বাচন সভাপতি- রানা, সম্পাদক- লিটন

মোহাম্মদ অংকন (ঢাকা):
‘বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি’ নাটোর জেলার সিংড়া উপজেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। বুধবার বেলা ১১ টা থেকে বিকেল ১টা পর্যস্ত সিংড়া উপজেলা শিক্ষক সমিতির ভবনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে মোঃ এমরান আলী রানা(রানা প্রকাশনী) ১৫টি ভোট পেয়ে এবং সাধারণ সম্পাদক পদে তারেকুজ্জামান লিটন(ইসলামী লাইব্রেরী) বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।
সমিতির ২৫জন ভোটার উপস্থিত ছিলেন।কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি সুজিদর কুমার(সবুজ লাইব্রেরী),সহ-সাধারণ সম্পাদক গালিব হাসান(নাজ লাইব্রেরী),কোষাধক্ষমোঃ তালেব হোসেন(শাহীন লাইব্রেরী)। নির্বাহী সদস্যশীতল কুমার সরকার(স্বস্তি লাইব্রেরী),তাপস কুমার শাহা(রেখা লাইব্রেরী),মোঃ সাইফুল ইসলাম(সাদিক লাইব্রেরী),রিপন কুমার সিংহ(রিনা লাইব্রেরী),ইরাক(আলহাজ্ব লাইব্রেরী)।
নির্বাচন পরিচালনা করেন,নাটোর জেলা শাখার নির্বাচন কমিটির চেয়ারম্যান আলহাজ¦ মোঃ মকলেছুর রহমান,সদস্যজয়নাল আবেদীন ভূইয়া,মহিবুল আলম সরকার। নির্বাচিত সভাপতি রানা বলেন, ‘সকলের আন্তরিকতা ও সহযোগিতা নিয়ে আমি আমার দায়িত্ব পালন করতে চাই।’ সিংড়া প্রেসক্লাবসহ স্থানীয় সংগঠনসমূহ তাকে অভিনন্দন জানায়।