প্রধান মেনু

সিংড়ায় শোক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

সিংড়া (নাটোর) প্রতিনিধি
নাটোরের সিংড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদ এবং
২১ শে আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের স্বরণে শোক র‌্যালী, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সিংড়া উপজেলা ও পৌর আ’লীগের আয়োজনে বুধবার সকালে একটি বিশাল শোক র‌্যালী শহর প্রদক্ষিণ করে। পরে পৌর কমিউনিটি সেন্টারে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর জেলা আ’লীগের সহ-সভাপতি অধ্যাপক শামসুল ইসলাম। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিংড়া পৌর আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম ভিপি শফিক।

পৌর আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান রঞ্জুর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক আদনান মাহমুদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন, ক্রীড়া সম্পাদক আক্কাস আলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওদুদ দুদু, তথ্য ও গবেষণা সম্পাদক খ.ম. মশিউর রহমান, আইন বিষয়ক সম্পাদক খলিলুর রহমান, সহ-দপ্তর সম্পাদক রেজাউল করিম, উপজেলা কৃষকলীগের সভাপতি আনিসুর রহমান প্রমুখ।

প্রধান বক্তার বক্তব্যে উপজেলা চেয়ারম্যান শফিক বলেন, বঙ্গবন্ধুকে হত্যার ষড়যন্ত্রে খন্দকার মোশতাক জড়িত ছিলো, সেই খন্দকার মোশতাকরা এখনো আছে। প্রধানমন্ত্রীকে ২৬ বার হত্যার চেষ্টা করা হয়েছে, তবে রাখে আল্লাহ মারে কে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভোটের ও ভাতের রাজনীতিতে সফল। দেশের গণতন্ত্র ফিরিয়ে আনার যুদ্ধে তিনি জয়ী।