প্রধান মেনু

স্বেচ্ছাসেবক লীগের রজত জয়ন্তী উপলক্ষে জুয়েল ও তুষার এর উদ্যোগে আনন্দ মিছিল

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠার রজত জয়ন্তী (২৫বছর পূর্তি) পাবনা জেলা যুবলীগের সাবেক উপ-প্রচার সম্পাদক জুয়েল চৌধুরী ও জেলা ছাত্রলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মামুন আজিজ খান তুষার এর উদ্যোগে পালন করা হয়েছে। এ উপলক্ষে বিকাল সাড়ে ৫টায় একটি আনন্দ র‌্যালী বের করা হয়। র‌্যালীটি কালাচাঁদপাড়া থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে। র‌্যালী শেষে কেক কেটে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠার রজত জয়ন্তী (২৫বছর পূর্তি) পালন করা হয়।
এসময় জুয়েল চৌধুরী, মামুন আজিজ খান তুষার, মিরাজুল খান আলো, জিয়াউল করিম সুমন, মামুন আকাশ, আতাউল হক সুমন, রাকিবুল ইসলাম মিলন, রাকিবুল ইসলাম, মাহফুজ আহমেদ, মেহেদী হাসান, রবিন হোসেন সাগর, সজিব হোসেন, শিতল মল্লিক, সাজেদুল ইসলাম সাজু, আব্দুর রাজ্জাকসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
উল্লেখ্য ১৯৯৪ সালের ২৭ জুলাই আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের সাবেক নেতাদের সমন্বয়ে সংগঠনটি প্রতিষ্ঠা করেন। সংগঠনটির প্রতিষ্ঠাতা নেতা ছিলেন বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।