প্রধান মেনু

সড়ক দুর্ঘটনায় নিহতদের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে অনন্য’র আয়োজনে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি: ২০১৪ সালের ২৮ জুন টাঙ্গাইল’র কালিহাতিতে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় অনন্য সমাজ কল্যাণ সংস্থার নিহত ৪ কর্মকর্তা-কর্মচারীর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার বাদ আছর হোটেল ড্রিম প্যালেস এর মিলনায়তনে এ স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
স্মরণসভায় নিহতদের স্মৃতিচারণ করতে গিয়ে অনন্য সমাজ কল্যাণ সংস্থা’র নির্বাহী চেয়ারম্যান ও সিইও মাহফুজ আলী কাদেরী আবেগ আপ্লুত হয়ে পড়েন।
এসময় পাবনা জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি অ্যাড. জহির আলী কাদেরী, অনন্য সমাজ কল্যাণ সংস্থা’র নির্বাহী পরিচালক লিয়াকত হোসেন, হৃদয়ে পাবনার আহ্বায়ক ও এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ, দৈনিক পাবনার চেতনার আদনান হোসেন, প্রদীপ ফাউন্ডেশনের সভাপতি মুশফিক পারভেজসহ অনন্য সমাজ কল্যাণ সংস্থা’র কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও সিইও মাহফুজ আলী কাদেরী বলেন, বাদ আছর অনন্য সমাজ কল্যাণ সংস্থা’র ২৩টি কার্যালয়ে একযোগে নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়া ১০০টি পরিবারের মাঝে ১০০দিন ধরে খাদ্য সামগ্রী বিতরণ এবং প্রতিষ্ঠানের কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ সন্তানদের শিক্ষাবৃত্তি দেয়া হবে।
উল্লেখ্য ২০১৪ সালের ২৮ জুন টাঙ্গাইল’র কালিহাতিতে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় অনন্য সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক ইঞ্জি. মো. আব্দুল হামিদ, সহকারি পরিচালক রোটা. আজিম উদ্দিন, নির্বাহী কর্মকর্তা মো. মোখলেছুর রহমান, গাড়ি চালক গোলাম মোস্তফা নিহত হন।