প্রধান মেনু

১৫ আর ২১ আগস্ট হামলা একই সূত্রে গাঁথা: পলক

নাটোর প্রতিনিধি
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ১৫ আর ২১ আগস্ট হামলা একই সূত্রে গাঁথা। ১৯৭৫ সালের ১৫ আগস্ট হামলায় বঙ্গবন্ধুকে হত্যার মধ্যদিয়ে ঘাতকরা বঙ্গবন্ধু আর বাঙালির স্বাধীনতার চেতনাকে নস্যাতের চেষ্টা করেছিলো। আর বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার অসমাপ্ত স্বপ্ন যাতে বাস্তবায়ন না হয়, সে জন্য ২০০৪ সালের ২১ আগস্ট হামলা চালানো হয়।

শুক্রবার (২১ আগস্ট) বিকালে সিংড়া পৌরচত্বরে আয়োজিত ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় সাজাপ্রাপ্ত আসামিদের বিচারের রায় কার্যকরের দাবিতে আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সিংড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও বড়াইগ্রাম-গুরুদাসপুর আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক ও লালপুর-বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য্য শহিদুল ইসলাম বকুল ।সভায় আরোও বক্তব্য রাখেন সিংড়া পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস সিংড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক অধ্যক্ষ লুৎফল হাবিব রুবেল,চৌগ্রাম ইউপির চেয়ারম্যান জাহেদুর রহমান ভোলা,ইতালী ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান,উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক স¤পাদক রুহুল আমিন ।