প্রধান মেনু

চাটমোহর উন্নয়ন ফোরামের কর্ম পরিকল্পনা সভা অনুষ্ঠিত

“ চাটমোহরের উন্নয়ন আমাদের অঙ্গিকার ” এই শ্লোগানে চাটমোহর উন্নয়ন ফোরামের আহবাহক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৮ আগষ্ট) বিকাল ৫ টায় অস্থায়ী কার্যলয়ে অনুষ্ঠিত সভার সভাপতিত্ব করেন উন্নয়ন ফোরামের আহবাহক ও র‌্যাব ৪ সি, ও মোজাম্মেল হক পিপিএম, এবং সভা সঞ্চালনায় ছিলেন ফোরামের সদস্য সচিব ডা: কাজী মো: রকিবুল ইসলাম এবং সকল সদস্য বক্তব্য রাখেন ।

চাটমোহর উন্নয়ন ফোরামের পরবর্তী পদক্ষেপ কি, নীতিমালা প্রনয়নে কি কি বিষয়গুলোকে প্রাধান্য দেওয়া হবে, কারা এর সদস্য হতে পারবে এমন সব গুরুত্বপুর্ন বিষয় নিয়ে আলাপ-আলোচনা করা হয় । ব্যাংক একাউন্ট খোলা , গঠনতন্ত্র প্রনয়ন কমিটি এবং কমিটিকে পরবর্তী মিটিং এ গঠনতন্ত্রের খসড়া তৈরি করতে বলা হয়েছে। ফলপ্রসূ এ সভায় উপস্থাপিত সিদ্ধান্তগুলো চুড়ান্তভাবে নির্বাচিত হলে , উহা সামাজিক মাধ্যম ও অন্যান্য ভাবে উহা প্রকাশ করা হবে ।

উক্ত সভায় উপস্হিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা আব্দুস সামাদ পিন্টু , স্বনামধন্য সুপ্রিম কোর্টের আইনজীবী এহসানুল হক সমাজী , প্রকৌশলী মো: ওসমান গনি , প্রকৌশলী আব্দুল লতিফ , মো: আবু জাফর , এড: মো: আনোয়ার হোসেন , এডঃ রিনা পারভীন , এস এম আব্দুল ওয়াহাব রাজু , পাবনা সংবাদের প্রকাশক ও সম্পাদক প্রকৌশলী সরকার রুহুল আমীন , মো: মাহতাব উদ্দিন , নাজির উদ্দিন , মেজর শহীদুল্লাহ, মো: রবিউল করিম ও জাহিদুল ইসলাম শিপলু ।

Share this: