প্রধান মেনু

সাবেক ভূমি মন্ত্রী শামসুর রহমানের মাগফিরাত কামনায় খাদ্যসামগ্রী বিতরণ

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি
পাবনার আটঘরিয়ায় শুক্রবার সাবেক ভূমি মন্ত্রী পাবনা জেলা আওয়ামীলীগের সভাপতি ও পাবনা-৪ (আটঘরিয়া-ঈশ্বরদী) আসনের প্রয়াত সংসদ সদস্য ভাষা সৈনিক, বীর মুক্তিযোদ্ধা আলহাজ শামসুর রহমান শরীফ ডিলু এমপির রূহের মাগফিরাত কামনায় উপজেলার ৫টি ইউনিয়ন ও পৌরসভার ২ হাজার ৫০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আটঘরিয়া পৌরসভা সংলগ্ন উত্তরচক সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে করোনাভাইরাস সংক্রমনের জন্য কর্মহীন মানুষ ও অসহায়দের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও আটঘরিয়া পৌরসভার মেয়র মো. শহিদুল ইসলাম রতনের সার্বিক ব্যবস্থাপনায় খাদ্যসামগ্রী বিতরণ করেন আলহাজ শামসুর রহমান শরীফ ডিলু এমপির পুত্র গালিবুর রহমান শরীফ।

এসময় উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তানভীর ইসলাম, মাজপাড়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাদারণ সম্পাদক মো. আব্দুল গফুর মিয়া, দেবোত্তর ইউপি চেয়ারম্যান মো. মোহাঈম্মীন হোসেন চঞ্চল, একদন্ত ইউপি চেয়ারম্যান মো. ইসমাইল হোসেন সরদার, চাঁদভা ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো.সাইফুল ইসলাম কামালসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবিন্দ।

এসময় আলহাজ শামসুর রহমান শরীফ ডিলু এমপির পুত্র গালিবুর রহমান শরীফ তাঁর বাবার রূহের মাগফিরাত কামনায় সকলের কাছো দোয়া কামনা করেন।