সিরাজগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ তিন ডাকাত আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জের হাটিকুমরুল-বনপাড়া মহসড়কের মান্নাননগর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দুই সহোদরসহ তিন ডাকাতকে অস্ত্রসহ আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১২। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, ২টি রিভালবার, ৬ রাউন্ড গুলি, দুটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। মঙ্গলবার দুপুরে র‌্যাব-১২ কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।
এর আগে সোমবার রাত একটার দিকে হাটিকুমরুল বনপাড়া মহাসড়কের তাড়াশের মান্নাননগর বাজার এলাকা থেকের তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার উধুনিয়া বাজারের চেয়ারম্যানপাড়া এলাকার খলিলুর রহমানের ছেলে এরশাদ আলী (৩২), তোরাব আলী (৪৯) ও টাঙ্গাইল জেলার ভুয়াপুর থানার বানিয়াবাড়ী গ্রামের ইসমাইল আলীর ছেলে জাহাঙ্গীর আলম (৩৩),

র‌্যাব-১২’র অধিনায়ক শাহাবুদ্দিন খান বিপিএম বলেন, সোমবার গভীর রাতে তাড়াশের মান্নাননগর এলাকায় ১০/১২ জনের অস্ত্রধারী ডাকাত দল ডাকাতির প্রস্তুতি প্রস্তুতি নিচ্ছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে এরশাদ আলী, তোরাব ও জাহাঙ্গীরকে আটক করা হয় এবং বাকীরা পালিয়ে যায়। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, ২টি রিভালবার, ৬ রাউন্ড গুলি, দুটি ধারালো অস্ত্র ও ডাকাতির সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত এরশাদ আলী, তোরাব ও জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে পাবনার ভাঙ্গুড়া থানা, সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ছিনতাই, ডাকাতি, চুরিসহ একাধিক মামলা রয়েছে। তারা দীর্ঘদিন যাবত সিরাজগঞ্জ, পাবনা ও টাঙ্গাইল জেলার আশপাশের এলাকায় ডাকাতি, ছিনতাই, চুরিসহ বিভিন্ন অপকর্ম চালিয়ে আসছিল বলে জানান এই কর্মকর্তা।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author