স্টাফ রিপোর্টার,ঈশ্বরদী ॥ মঙ্গলবার সন্ধ্যায় র‌্যাব-১২ পাবনা অভিযান চালিয়ে ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম রাফিককে গ্রেফতার করেছে। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই তালুকদার বিষয়টি নিশ্চিত করে জানান, র‌্যাব তাকে আটকের পর তাদের হেফাজতে নিয়েছে। তিনি আরো জানান, রাফিকুল ইসলাম রাফিকের বিরুদ্ধে আওয়ামী লীগ নেতা আরিফ হাসান বিশ্বাস ও ছাত্র লীগ সভাপতি যুবায়ের বিশ্বাসের বাড়ি এবং পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টুর বাজরের দোকান ভাংচুরের মামলাসহ তার বিরুদ্ধে পূর্বের কয়েকটি মামলা রয়েছে। ওসি জানান, রাফিক মামলায় জালে জর্জরিত। যেকারণে রাফিক আত্মগোপনে ছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব একটি ভাড়া বাড়ি হতে তাকে আটক করে।

উল্লেখ্য, ঈশ্বরদীতে আধিপত্য বিস্তারের জের ধরে হামলা-মামলায় উপজেলা ছাত্রলীগের সভাপতি যুবায়ের বিশ্বাস ঈশ্বরদীতে ঢুকতে না পারায় রাফিকুল ইসলাম রাফিককে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি করা হয।
এ দিকে মঙ্গলবার দুপুরে পাকশী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সদরুল আলম পিন্টুকে ঈশ্বরদী থানা পুলিশ গ্রেফতার করেছে। থানা পুলিশ জানায়, তার বিরুদ্ধে রূপপুর পরমাণু বিদ্যুত প্রকল্পের কাজে বাধা ও হামলা এবং ছাত্রলীগ কর্মীর হাত কাটাসহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে । ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ তালুকদার আব্দুল হাই গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে আরো জানান, দুপুরে পাকশীর রূপপুরের চারা বটতলার একটি চায়ের দোকান হতে পিন্টুকে গ্রেফতার করা হয়।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author