উল্লাপাড়ায় তানভীর ইমাম এমপি মিনি স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপন

আর কে আকাশ,   : উল্লাপাড়া উপজেলাবাসীর দীর্ঘদিনের দাবির পর মিনি স্টেডিয়াম স্থাপনের সেই কাঙ্খিত স্বপ্ন অবশেষে পূরণ হলো। সোমবার দুপুরে সলপ ইউনিয়নের সোনতলা ব্রীজ সংলগ্ন তানভীর ইমাম মিনি স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়। ভিত্তি প্রস্তর স্থাপন করেন উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া পরিষদের সভাপতি সন্দীপ কুমার। এসময় উপস্থিত ছিলেন, ক্রীড়া সংস্থার প্রজেক্ট ইঞ্জি. হেদায়েতুল হক ও সলপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জি. শওকাত ওসমান।

সিরাজগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য তানভীর ইমাম এমপি’র ব্যক্তিগত সহকারী ইঞ্জি. শওকাত ওসমান জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার বইছে। তানভীর ইমাম মিনি স্টেডিয়াম সরকারের উন্নয়নের একটি অংশ।

স্টেডিয়ামটি নির্মাণ কাজ শেষ হলে উপজেলায় খেলাধুলার মাঠের সংকট দূর হবে, সেই সাথে অনেক কৃতি খেলোয়ার তৈরি হবে। এসময় উল্লাপাড়া আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী ও স্থানীয় গণ্যামান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

তৃর্ণমূল পর্যায়ে খেলাখূলার মানোন্নয়ন ও তরুণ সমাজকে খেলাধূলার প্রতি আকৃষ্ট করে তুলতে বর্তমান সরকার প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের উদ্যোগ নিয়েছে।
উল্লেখ্য, সরকারের সিদ্ধান্ত অনুযায়ী উপজেলা মিনি স্টেডিয়াম কোন শিক্ষা প্রতিষ্ঠান বা ব্যক্তিগত খেলার মাঠে র্নিমাণ করা যাবে না। এ কারণে সিরাজগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য তানভীর ইমাম এমপির পরামর্শক্রমে সোনতলায় সরকারের খাস জমি নির্ধারণ করে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে উপজেলার সোনতলা ব্রীজ সংলগ্ন মিনি স্টেডিয়াম র্নিমাণের প্রস্তাব পাঠানো হয়। এ লক্ষ্যে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে সলপ ইউনিয়নের সোনতলা ব্রীজ সংলগ নামক স্থানে ৩.৫ একর জায়গায় উল্লাপাড়া উপজেলার স্বপ্নের মিনি স্টেডিয়ামটি নির্মাণের প্রস্তাবে- চুড়ান্ত অনুমোদন দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author