চাটমোহর পাবনা :
পাবনার চাটমোহরে বিয়ের প্রলোভনে দৈহিক সম্পর্ক করে প্রতারণার অভিযোগে থানায় মামলা করেছে এক গার্মেন্টস কর্মী। থানা ও অভিযোগকারী জানায়, মাদারীপুর জেলার শিবচর উপজেলার নুরুদ্দিন শেখের মেয়ে ঢাকা সাভারের গার্মেন্টসকর্মী সাথীর (১৭) সাথে চাটমোহর উপজেলার হান্ডিয়ালের বীরেন দাসের ছেলে একই গার্মেন্টস’র কর্মী শ্রী বিপ্লব দাস (২৭) পরিচয়ের সূত্র ধরে ভালবাসার সম্পর্ক গড়ে হয়।
সেই সম্পর্ক শারীরিক সম্পর্কে রূপ নেয়। সাথীর ভাষ্যমতে. বিপ্লব তাকে সিদুর পড়িয়ে বিয়ে করেছে। এখন স্ত্রীর মর্যাদা না দিয়ে প্রতারণা করছে। এ জন্য সাথী বিপ্লবদের বাড়ীতে অবস্থান নেয়।
রোববার সাথী বিপ্লবদের বাড়ী উঠলে তার বাবা বিরেন ইউপি চেয়ারম্যান কেএম জাকির হোসেনের শরনাপন্ন হলে চেয়ারম্যান সাথীকে চাটমোহর থানায় নিয়ে আসে।
ডবপ্লবের বাবা জানায়, আমি এই মেয়েকে ঘরে তুলবো না। অপরদিকে বিপ্লব মোবাইল ফোনে জানায়, আমার পরিবার এই বিয়ে মেনে না নিলে আমার কিছু করার নেই। কোন উপায় না পেয়ে সাথী সোমবার (১৪ নভেম্বর) রাতে চাটমোহর থানায় বিপ্লবের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছে।
এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ আনোয়ারুল ইসলাম জানান, সাথীর সাথে কথা বলে জানা যায়, ২ বছর পূর্বে গার্মেন্টস-এ চাকুরীর করার সুবাদে কুমিল্লার একটি মুসলীম ছেলে সাথে তার বিয়ে হয়েছিল। কিন্তু সেই সংসার টেকেনি। পরে বিপ্লবের সাথে ভালবাসার সম্পর্কের জের ধরে বিপ্লব এবং সাথীর মধ্যে দৈহিক সম্পর্ক গড়ে ওঠে। সাথীকে নাকি সিদূর পড়িয়ে বিব বিয়ে করেছে বলে শুনেছি।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author