সুস্থ হয়ে ঢাকায় ফিরেছেন শাবনূর
বিনোদন প্রতিবেদক: বাংলাদেশে এসে পরিবারের সঙ্গে ঈদুল ফিতর উদযাপন করলেন চিত্রনায়িকা শাবনূর। দীর্ঘদিন তিনি অস্ট্রেলিয়ায় বসবাস করে আসছিলেন এই অভিনেত্রী।এ প্রসঙ্গে শাবনূর বলেন, ‘পূর্ব পরিকল্পনা অনুযায়ী ঈদের কয়েকদিন আগে ঢাকা ফিরেছি। ছেলেকে নিয়ে বাবা-মায়ের সঙ্গে ঢাকায় এবারের ঈদ উদযাপন করছি। অনেক ভালো লাগছে।’

শাবনূর দীর্ঘদিন থাইরয়েডের সমস্যায় ভুগছিলেন। হঠাৎ করেই  সারা শরীর কেঁপে উঠতো তার। এই রোগে আক্রান্ত হওয়ার পর অনেকে মোটা হয়, অনেকে শুকিয়েও যায়। তার স্বাস্থ্য ক্রমেই খারাপের দিকে যাচ্ছিল। তিনি শুকিয়ে যাচ্ছিলেন। আরোগ্য লাভে তিনি অস্ট্রেলিয়া যান। সেখানেই চিকিৎসা নেন। এখন তিনি সুস্থ হয়ে উঠেছেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

অনেক দিন ধরেই চলচ্চিত্রাঙ্গনের বাইরে রয়েছেন শাবনূর। শুরুতে এ নিয়ে অনেক ধোঁয়াশা তৈরি হয়। তবে সব জল্পনার অবসান ঘটিয়ে এই নায়িকা আবারো ক্যামেরার সামনে নিয়মিত হবেন বলে জানিয়েছেন। নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকের ‘এত প্রেম এত মায়া’ সিনেমায় অভিনয় করবেন তিনি। এতে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক ফেরদৌস। খুব শিগগির এ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন তিনি। এবার ঢাকায় বেশ কিছুদিন থাকবেন বলেও জানিয়েছেন শাবনূর।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author