পাবনা-৩ আসনে জাতীয় একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে ইঞ্জি: আলীমের গণসংযোগ

পাবনা প্রতিনিধি ॥  আসন্ন জাতীয় একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটি সাবেক সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুল আলীমের গণসংযোগ। পাবনা-৩ আসনে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে উন্নয়নের চ্যালেঞ্জ হিসেবে প্রার্থীদের মধ্যে চলছে সব্বোর্চ্চ প্রস্তুুতির পরিকল্পনার ও বাস্তবায়ন। ক্ষমতাসীন দল আওয়ামীলীগের কান্ডারী জননেত্রী শেখ হাসিনার মনোনিত এমপি মনোনয়ন প্রত্যাশী প্রার্থী হিসাবে পাবনা-৩ এলাকার (চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর) তিনটি উপজেলার পৌর সভার ও ইউনিয়নে জনসমর্থন অর্জনের প্রচেষ্টায় চালিয়ে যাছেন তিনি।

পাবনা-৩ এলাকার বিভিন্ন গ্রাম-গঞ্জের চা স্টলে জনসাধারণের সাথে কথা বলে জানা গেছে, পাবনা-৩ এলাকাকে উন্নয়নের দাড়ঁপ্রান্তে পৌছে নেওয়ার লক্ষ্যে দিনরাত আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতা কর্মীদের সাথে নিয়ে অক্লান্ত পরিশ্রম ও গণসংযোগ প্রচরণা চালিয়ে যাচ্ছেন ইঞ্জি: আব্দুল আলীম।
এদিকে তিন উপজেলার বিভিন্ন মহলে উঠে এসেছে প্রার্থী ইঞ্জি: আব্দুল আলীমের গ্রহণ যোগ্যতা ও আলাপ আলোচনা। পাবনা-৩ আসনের সংসদ সদস্য হিসেবে মনোনয়ন প্রত্যাশী তাদের মধ্যে তরুণ রাজনীতিকবীদ ইঞ্জি: আব্দুল আলীম সবার চেয়ে এগিয়ে আছেন বলে গণসংযোগ থেকে জানা যায়।
প্রার্থী ইঞ্জি: আব্দুল আলীম বলেন, এই আসনে জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনিত করেন তাহলে ইনআল্লাহ আমি বিজয়ী হব এবং সকল জনগণকে সাথে নিয়ে উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করব। এই আসনের শিক্ষা , স্বাস্থ্য ,খাদ্য, যোগযোগ ব্যবস্থা , অবকাঠামোগত উন্নয়ন , জনগনের সার্বিক নিরাপত্তা প্রদানের লক্ষ্যে কার্যকরী প্রক্ষেপের প্রতিশ্রুতি দিচ্ছেন তিনি।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author