শেখ হাসিনার নৌকা ভোট দিলেই দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয়—- সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এডভোকেট শামছুল হক টুকু এমপি

মাহমুদুল হাসান ঝিনুক বেড়া (পাবনা) প্রতিনিধি ঃ-পাবনা বেড়া উপজেলায় দুস্থদের মাঝে টিন বিতরণ, ও সাঁথিয়া উপজেলার করমজা ইউনিয়নের ইছামতি নদীর উপরে একটি ঘাট ও নাগডেমড়া ইউনিয়নে ভিটাপাড়া এবং পৌরসভার নওয়ানী কবরস্থানে পাকা রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ৫০ জোড়া ব্রেঞ্চ প্রদান করেন পাবনা-১ আসনের সংসদ সদস্য ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এ্যাড: শামসুল হক টুকু এমপি। এর আগে সকালে পাবনা-১ আসনের সাংসদ নিজ বাড়ি বৃশালিকায় ৪০ ফিট দীর্ঘ নৌকা প্রতিকৃতির ভিত্তি প্রস্তর স্থাপন করেন । এসময় উপস্থিত ছিলে সাঁথিয়া পৌরসভার মেয়র মিরাজুল ইসলাম প্রামানিক, নৌকা প্রতিকৃতির পৃষ্টপোষক হাবিবুর রহমান হবি , নাগরিক কমিটি বেড়া ফাউন্ডেশনের সভাপতি আলমাহমুদ সরকার , পাবনা জেলা পৌর কর্মকর্তা-কর্মচারী এ্যাসোসিয়েশনের যুগ্নসাধারন সম্পাদক আনোয়ার হোসেন (তারা) সহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ ।
এছাড়া তিনি সাঁথিয়া পৌরসভার আয়োজনে এক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এমপি টুকু বলেন, শেখ হাসিনার নৌকায় ভোট দিলে এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। উন্নয়ন হয় দেশের গ্রাম বাংলার রাস্তা-ঘাট, ব্রীজ, শিক্ষা ও বেকারত্ব দূরীকরন সহ সকল ক্ষেত্রে। তাই তিনি আবারও সকল মানুষকে নৌকায় ভোট দিয়ে দেশের এ উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আহবান জানান। অনুষ্ঠান শেষে এমপি টুকু নাগডেমড়া ইউনিয়নে আওয়ামীলীগের আয়োজনে এক বর্ধিত সভায় যোগদান করেন ।
সমাবেশে আরও উপস্থিত ছিলেন সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম, পৌরসভার মেয়র মিরাজুল ইসলাম প্রামানিক, উপজেলা চেয়ারম্যান মো. মোখলেছুর রহমান, উপজেলা আওয়ামীলীগ নেতা রবিউল ইসলাম হিরুসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author