গুরুদাসপুরে ৪ সন্তানের অকাল মৃত্যুতে পরিবার ও স্বজনদের আহাজারি যেন থামছেই না

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি.
নাটোরের গুরুদাসপুরে পানিতে ডুবে একসঙ্গে একই পরিবারের ৪ শিশু সন্তানের অকাল মৃত্যুতে স্তব্ধ হয়ে গেছে পুরো এলাকার পরিবেশ। পরিবার ও স্বজনদের আহাজারি যেন থামছেই না। চার ভাই-বোনের ওই মৃত্যুতে গোটা এলাকাবাসী যেন শোকে পাথর হয়ে গেছে।
সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার বিয়াঘাট ইউনিয়নের বাবলাতলা গ্রামে শনিবার বিকাল ৫ টার দিকে মিন্টু হোসেনের ছেলে রাব্বানী (৩) ও মেয়ে মেঘলা (৭) এবং মিন্টুর ভাই শিমুল হোসেনের দুই মেয়ে রাত্রি (৬) ও সন্ধ্যা (৮) বাড়ির পাশে খেলতে গিয়ে পাশেই বৃষ্টির পানিতে পরিপূর্ণ পুকুরে ডুবে যায়। পরে তাদেরকে অনেক খোঁজা-খুঁজির পর ওই খালের পানি থেকে চার ভাই-বোনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। এ ঘটনা জানতে পেরে নিহতের বাবা-মা শোকে বার বার মূর্ছা যাচ্ছিলেন। স্বজনদের আহাজারি দেখে উপস্থিত শত শত গ্রামবাসী সকলেরই চোখ বেয়ে অশ্রু নামার দৃশ্য লক্ষ্য করা গেছে।
রোববার সকাল সাড়ে ৯টায় তাদের নামাজা শেষে বিয়াঘাট কবরস্থানে দাফন করা হয়। খবর পেয়ে স্থানীয় সাংসদ মো. আব্দুল কুদ্দুস, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনির হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মো. শাহনেওয়াজ আলী সহ পুলিশ প্রশাসন ঘটনাস্থলে গিয়ে শোক সন্তপ্ত ওই পরিবারের প্রতি সমবেদনা জানান।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author