জ্বালাও পোড়াও রাজনীতি বন্ধ করে জনগণের কাতারে এসে জনগণের জন্য রাজনীতি করুন -এমপি মিলন

আশরাফুল ইসলাম রনি, তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি ঃ
সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য গাজী ম.ম আমজাদ হোসেন মিলন বলেছেন, বাংলাদেশে তত্তাবধায়ক সরকার মারা গেছে ‘আগামী জাতীয় নির্বাচনও হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের অধীনে। কাজেই খালেদা জিয়া আপনি আওয়ামী লীগ সরকারের অধীনে নির্বাচনের জন্য প্রস্তুতি নিন।’ সোমবার সকালে সিরাজগঞ্জের রায়গঞ্জে ২১টি গ্রামে বিদ্যুাতায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, ‘২০১৯ সালের আগে জাতীয় নির্বাচন নয়। এখনও অনেক সময় আছে। এই সময়ে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া আপনি নিজেকে সংশোধন করেন। জ্বালাও পোড়াও রাজনীতি বন্ধ করে জনগণের কাতারে এসে জনগণের জন্য রাজনীতি করুন। নাহলে পরিনিতি ভাল হবে না। তিনি আরো বলেন, ২০১৭ সালের মধ্যই তাড়াশ-রায়গঞ্জ ও সলঙ্গায় শতভাগ বিদ্যুৎ পৌছে যাবে।
সোমবার সকালে উপজেলার কৃস্টপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে রাইসুল হাসান সুমনের সভাপতিত্বে ২১টি গ্রামের ১৮৮১ গ্রাহকের মাঝে শুভ গ্রাম বিদ্যুাতায়ন অনুষ্ঠিত হয়। এর আগে রোববার তাড়াশ উপজেলায় ১৭টি গ্রামে বিদ্যুতায়ন করেন। এতে আরো উপস্থিত ছিলেন,
রায়গঞ্জ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম মো. কামিম খান, সিরাজগঞ্জ জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, রায়গঞ্জ প্রেসক্লাবের সভাপতি টিএম কামরুজ্জামান লাবু প্রমুখ।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author