ভাঙ্গুড়ায় এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

ভাঙ্গুড়া প্রতিনিধি ॥ পাবনার ভাঙ্গুড়ায় আনোয়ার (২৫) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার ভোর রাতে উপজেলার দিলপাশার ইউনিয়নের পুঁইবিল গ্রামে এ ঘটনাটি ঘটে। আনোয়ার ওই গ্রামের মো. নাজিম প্রামানিকের ছেলে।

জানা যায়, গত ৫ মাস আগে পার্শ্ববর্তী ফরিদপুর উপজেলার বি.এল.বাড়ী ইউনিয়নের বিএলবাড়ী দক্ষিণপাড়া গ্রামে মো. আজগর প্রামানিকের মেয়ে জোবেদা খাতুনের সঙ্গে আনোয়ারের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের সংসার ভালই চলছিল। গত সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে ছোট শ্যালকের বিবাহের দাওয়াতে খেতে আনোয়ার তার মা ও স্ত্রীকে সঙ্গে নিয়ে ওই গ্রামে তার শশুর বাড়িতে যায়। বিয়ের পর দিন সকালে শশুর বাড়ির লোকজনের সঙ্গে খাওয়া দাওয়া শেষে আনোয়ার তার মাকে কাপড় গুছিয়ে নিতে বলেই মা ও স্ত্রীকে রেখে শশুর বাড়ি থেকে বের হয় আনোয়ার।
আনোয়ারের বাবা নাজিম বলেন, সন্ধার দিকে আমার ছোট ছেলে আনোয়ার বাড়িতে এসে তার ঘরের চাবি নিয়ে রুমে যায়। শশুর বাড়ি থেকে তার মা ও বউকে রেখে একা চলে আসার জন্য জিজ্ঞাসা করি। এসময় কাউকে কিছু না বলে ঘরে গিয়ে ঘুমিয়ে পাড়ে আনোয়ার। ভোর রাতে মাছ ধরার জন্য ডাকাডাকি করি। কোন সাড়া না পেয়ে জানালার পাশে গিয়ে দেখি আমার ছেলে শয়ন কক্ষের আড়ার সঙ্গে স্ত্রী’র ওড়না পেচানো অবস্থায় ঝুলছে। পরে পরিবারের চিৎকারে স্থানীয়রা এসে আনোয়ারের লাশ উদ্ধার করে থানা পুলিশ কে খবর দেয়।
ভাঙ্গুড়া থানার পরিদর্শক এএসআই একরামুল হক বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। মামলা দায়ের শেষে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আনোয়ারের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার কারণ জানা যায়নি। তবে স্থানীয়রা ঘটনাটি রহস্যজনক বলে সন্দেহ করছেন।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author