পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি (পিসিসিআই) এর দ্বি-বার্ষিক নিবার্চনে পরিচালক পদে ২১ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টা পর্যন্ত কেউ মনোনয়ন প্রত্যাহার না করায় তাদের নির্বাচিত ঘোষণা করা হয়।

নির্বাচন কমিশনের চেয়ারম্যান সাবেক জিপি অ্যাডভোকেট শাহাবুদ্দিন সবুজ জানান, পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি (পিসিসিআই) এর দ্বি-বার্ষিক নিবার্চনে পরিচালক পদে ২১ জনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হল। যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, সাধারণ গ্রুপ থেকে মেসার্স ধ্রুব কন্সট্রাকশনের ব্যবস্থাপনা পরিচালক মো: সাইফুল আলম স্বপন চৌধুরী, মাসপো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো: আলী মোর্তুজা সনি বিশ্বাস, রানা গ্রুপের চেয়ারম্যান রুহুল আমিন রানা বিশ্বাস, মেসার্স শফিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ শফিকুল ইসলাম, আক্তার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আকতার বিশ্বাস, স্বাগতম সত্ত্বাধিকারী সাজ্জাদ হোসেন বাচ্চু, মেসার্স গণি ব্রার্দাসের মোহাম্মদ আলী, এএইচএম রেজাউল, জাহিদ হোসেন জামিম, মিরাজুল আলম, উত্তম কুমার কুন্ডু, আশরাফ উজ জামান মিঠু, জাহাঙ্গীর হোসেন এবং মো: আব্দুল হান্নান। সহযোগী গ্রুপ থেকে মো: হাবিবুর রহমান হাবিব, এবিএম ফজলুর রহমান, মো: মাসুদুর রহমান মিন্টু, ফারুক উজ জামান চৌধুরী, মো: ফোরকান রেজা, আবুল হোসেন খান রিপন ও মো: ফরিদুল ইসলাম।

নির্বাচন কমিশনের চেয়ারম্যান শাহাবুদ্দিন সবুজ আরও জানান, আগামী ৪৮ ঘন্টার মধ্যে নির্বাচিত ২১ পরিচালকের মধ্যে থেকে এক জন সভাপতি, এবং একজন প্রথম সহসভাপতি এবং একজন দ্বিতীয় সহসভাপতি নির্বাচিত করা হবে।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author