কাজের মেয়ের সন্তানের শিক্ষার দায়িত্ব নিলেন প্রিয়াঙ্কা
প্রিয়াঙ্কা চোপড়া, বলিউডের পাশাপাশি আন্তর্জাতিক অঙ্গনেও পরিচিত নাম। সম্প্রতি ইউনিসেফ’র গুড উইল অ্যাম্বাসেডর হয়ে জিম্বাবুয়ে, দক্ষিণ আফ্রিকা ও জর্ডান সফর করেছেন। সেখানে শিক্ষা, নারীর ক্ষমতায়ন ও অন্যান্য বিষয়ে কাজ করেন তিনি। এবার নিজের গৃহ পরিচারিকার মেয়ের শিক্ষার দায়িত্ব নিলেন তিনি।
ভারতীয় মিডিয়ায় প্রকাশিত খবরে বলা হয়েছে, নারী শিক্ষার ওপর গুরুত্ব দেয়া প্রিয়াঙ্কা যখন জানতে পারেন তার গৃহ পরিচারিকা তার মেয়েকে স্কুলে পাঠান না। তখন বিষয়টি জানতে চান। গৃহ পরিচারিকা যখন জানান, তিনি ছেলেকে স্কুলে পাঠানোর জন্য মেয়েকে স্কুলে পাঠাতে পারেন না। তার শুধু একজনকে স্কুলে পাঠানোর সামর্থ্য রয়েছে এবং তিনি তার ছেলেকেই স্কুলে পাঠানোর সিদ্ধান্ত নেন।
প্রিয়াঙ্কা সঙ্গে সঙ্গেই তার গৃহ পরিচারিকার মেয়ের শিক্ষার সকল খরচের দায়িত্ব নেন। তবে তার আগে, তিনি গৃহ পরিচারিকাকে ছেলে-মেয়ে দুজনেরই শিক্ষার প্রয়োজনীয়তা এবং এ ক্ষেত্রে কোনো বৈষম্য করা উচিৎ নয় তা ব্যাখ্যা করেন।
বর্তমানে কোয়ান্টিকো টিভি সিরিজের তৃতীয় সিজনের শুটিং নিয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা। এছাড়া বলিউড সিনেমায় আপাতত অভিনয় না করলেও একাধিক হলিউড সিনেমায় দেখা যাবে তাকে। এর মধ্যে রয়েছে ইজন্ট ইট রোমান্টিক সিনেমা। এতে ইয়োগা অ্যাম্বাসেডরের ভূমিকায় দেখা যাবে তাকে। খবর ইন্ডিয়া ডটকম।
Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author