ভাঙ্গুড়ায় বড়াল কিশোর ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন বড়াল আদর্শগ্রাম ফুটবল একাদশ

স্টাফ রিপোর্টার : পাবনার ভাঙ্গুড়ায় বড়াল কিশোর ক্রীড়া চক্রের উদ্যোগে বড়াল কিশোর ফুটবল টুর্ণামেন্টের  ফাইনাল খেলা শেষ হয়েছে। শুক্রবার বড়াল ব্রিজ ঐতিহাসিক ফুটবল খেলার মাঠে অনুষ্ঠিত এ টুর্ণামেন্টের ফাইনাল খেলায় উপজেলা পাড়া ফুটবল একাদশকে ১-০ গোলে পরাজিত করে বড়াল আদর্শ গ্রাম ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।  খেলায় মোট ৮ টি দল অংশ গ্রহণ করে|

খেলার জয় সূচক একমাত্র গোলটি করেন চ্যাম্পিয়ন দলের সজীব। এই টুর্ণামেন্টে সর্বোচ্চ ৫ গোল করে শ্রেষ্ঠ খেলোয়ার হন সজীব ও কোন গোল না হজম করে শ্রেষ্ঠ গোলরক্ষক হন বিএম ছানা উল্লাহ।

টুর্ণামেন্টে  বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সাইদুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন, বড়াল কিশোর ক্রীড়া চক্রের সভাপতি বিএম শহিদুল ইসলাম, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান রঞ্জু, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সুরুজ আলী প্রমুখ। এ টুর্ণামেন্টির আয়োজন করে বড়াল কিশোর ক্রীড়া চক্রের প্রচার সম্পাদক  যুবলীগ নেতা সাইফ উদ্দিন বিশ্বাস।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author