স্ত্রীর জন্য দিল্লি থেকে মুম্বাই আসছেন বিরাট

ক্রিকেট-বলিউডের সবথেকে হাই প্রোফাইল বিয়েটা অবশেষে হয়ে গেল ইতালিতে। গতকাল সোমবার ইতালির তাসকানিতে ৮০০ বছরের পুরনো ছবির মতো সাজানো গ্রামের বিলাসবহুল একটি দূর্গে বিয়ে করলেন বিরাট কোহলি ও অানুশকা শর্মা। এরই মধ্যে দিল্লির ছেলে বিরাট সিদ্ধান্ত নিয়েছেন, অানুশকা যাতে নির্বিঘ্নে তাঁর কাজকর্ম করতে পারেন তা নিশ্চিত করতে মুম্বাই চলে আসবেন তিনি।

বিরাট-অানুশকার এক মুখপাত্র জানিয়েছেন, এ মাসেই মুম্বাইয়ের ওরলিতে তাঁদের নতুন বাসভবনে বসবাস শুরু করবেন নবদম্পতি।

ভারতের শীর্ষস্থানীয় এক গণমাধ্যম জানিয়েছে, ২০১৫ সালে বিরাট মুম্বাইয়ের এক বহুতলে বিশাল এক স্কাই বাংলো কেনেন। ৫ বিএইচকে ওই সমুদ্রমুখী অ্যাপার্টমেন্ট ছিল বহুতলটির ৩৫ তলায়। ৭০০০ বর্গফুটের এই ফ্ল্যাটই বিরুষ্কার নয়া ঠিকানা। ইতালি থেকে ফেরার পর এখানে চলে আসবেন তাঁরা।

চার বছর আগে এক শ্যাম্পুর বিজ্ঞাপনে আলাপ হয় বিরাট-অানুশকার। নানা চড়াই-উতরাইয়ের মধ্য দিয়ে গেছে তাঁদের সম্পর্ক, একবার বিচ্ছেদও হয়ে যায়। কিন্তু ফের পরস্পরের পাশে এসে দাঁড়িয়েছেন তাঁরা। অবশেষে সোমবার বিয়ের পর্ব সেরে ফেলেন এ তারকা দম্পতি।

বিয়ের পরই বিয়ের ছবি টুইট করেন নবদম্পতি। মালাবদলের ছবি থেকে বিয়ের আসরের ছবি, বিরাট ও অনুষ্কা টুইট করেন আলাদা। তবে টুইটে দুজনেরই মন্তব্য এক।

টুইটে দুজনেই লেখেন- আজ আমরা একে অপরকে কথা দিলাম, আমরা ভালবাসার বন্ধনে আবদ্ধ থাকব। আমরা ভাগ্যবান এই খবর আপনাদের জানাতে পেরে। এই সুন্দর দিন আমাদের কাছে আরও ভালো হয়ে উঠবে পরিবার, অনুরাগী ও শুভানুধ্যায়ীদের ভালবাসা ও সমর্থনে। এই গুরুত্বপূর্ণ সফরে আমাদের পাশে থাকার জন্য ধন্যবাদ।

২০০১ এ এই ভিলাটি কিনে নেন ইতালিতে নিযুক্ত প্রাক্তন মার্কিন রাষ্ট্রদূত জন ফিলিপ। এরপরই জায়গাটিকে ওয়েডিং ডেস্টিনেশন বানান তিনি। আর, এখন হাইপ্রোফাইল বিয়ের অন্যতম সেরা ঠিকানা। হলিউড তারকা, হেভিওয়েট রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে বিভিন্ন সংস্থার সিইও-প্রতিষ্ঠাতা। বহু বিশিষ্টজনের পা পড়েছে তাসকনির এই প্রাসাদোপম ভিলায়। বিরুষ্কার প্রেমকাহিনিও পরিণতি পেল এখানেই

আপাতত খবর মধুচন্দ্রিমা সেরে ২১ ডিসেম্বর দেশে পরিবারের জন্য রিসেপশন বিরাট-অনুশকার। সেদিনই দিল্লিতে পরিবার-পরিজনদের জন্য রিসেপশন পার্টি।

২৬ তারিখ মুম্বাইয়ে রয়েছে আরও এক রিসেপশন পার্টি। যেখানে নিমন্ত্রিত বিরাটের সতীর্থ থেকে বলিউড তারকারা।

২৮ তারিখ বিরাট বেরিয়ে যাবেন দক্ষিণ আফ্রিকায় খেলতে। ৫ তারিখ কেপটাউনে শুরু প্রথম টেস্ট ম্যাচ। আনুশকা শর্মাও দক্ষিণ আফ্রিকায় থাকবেন, গ্যালারি থেকে বিরাটকে উৎসাহ যোগাতে।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author