এবার অপু বিশ্বাসকে সাহস যোগালেন মেয়র আইভী

বছরের আলোচিত একটি ঘটনা হয়েই থাকছে শাকিব-অপুর দাম্পত্য ও ডিভোর্স কাণ্ড। ২০০৮ সালে ভালোবেসে ঘর বেঁধেছিলেন ঢাকাই ছবির আলোচিত জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। দীর্ঘ ৮ বছর এই খবর ছিলো গোপন। সেই খবর প্রকাশ হতে না হতেই ডিভোর্সের পথে হাঁটছে এই তারকা দম্পতি। তাদের বিবাহ বিচ্ছেদের বিষয়ে কথা বলেছেন মিডিয়া জগতের বিভিন্ন তারকার পাশাপাশি বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন।

এবার সেই তালিকায় যুক্ত হলেন নারায়ণগঞ্জের জনপ্রিয় মেয়র সেলিনা হায়াৎ আইভী। গতকাল সোমবার (১৮ ডিসেম্বর) রাতে নারায়ণগঞ্জ ক্লাবে এক সাংষ্কৃতিক অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেলিনা হায়াৎ আইভী এবং চিত্রনায়িকা অপু বিশ্বাস। সেখানেই তিনি অপু বিশ্বাসকে এই দুঃসময়ে ধৈর্য ধরার পরামর্শ দেন।

অপুকে সাহস যুগিয়ে তিনি বলেন, ‘আমি আজকে বিশেষ কিছু বলার জন্য আসিনি। আমি শুধু ক্লাব মেম্বার এবং প্রার্থীদের আয়োজন উপভোগ করতে এসেছি। আমি আপনাদের মতই ক্লাবের একজন সাধারণ মেম্বার। চিত্রনায়িকা অপু বিশ্বাস যেহেতু আমাকে কিছু কথা বলতে বলেছে, তাই তাকে সম্মান করেই বলছি। মানুষের জীবনে হার জিত থাকেই। খারাপ ভাল মিলিয়ে মানুষের জীবন। নারীদের ক্ষেত্রে কিছু হলেই সমাজ নারীদের দিকেই আঙ্গুল তোলে। দোষ হোক যে কারো, সেটা নারীদের উপর দিয়েই যাবে। সে ক্ষেত্রে আপনাকে বলছি আত্মবিশ্বাসী হতে হবে। আত্মবিশ্বাসে বলিয়ান হতে হবে।’

অপুকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, ‘যার সাহস আছে সেই এগিয়ে যেতে পারে। অপু বিশ্বাস যদি ব্যক্তি জীবনে পরিষ্কার থাকেন তবে অপনাকে বলছি, ভয় পাওয়ার কিছু নেই। সত্যকে মেনে নিতে হবে, নিজের সাথে প্রতারণা করা যাবে না। সত্য যত কঠিনই হোক তাকে প্রকাশ করতে হবে। সেটা যে ক্ষেত্রেই হোক। সামাজিক, রাজনৈতিক কিংবা ব্যক্তি জীবন। ধৈর্য ধারন করুন।’

সোমবার বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ ক্লাবে এই আয়োজন করেন ক্লাবের নির্বাচনে সভাপতি প্রার্থী মাহবুবুর রহমান মাসুম ও সিনিয়র সহ-সভাপতি প্রার্থী ইকবাল হাবিব। সেখানে ক্লাবের সদস্যগণের পাশাপাশি রাজনীতি ও সাংস্কৃতিক অঙ্গনের আরও অনেকেই উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৮ নভেম্বর দুটি অভিযোগ এনে শাকিব খান তার স্ত্রী অপু বিশ্বাসকে ডিভোর্স নোটিশ পাঠান। এই খবর নাড়া দিয়ে গেছে সারাদেশের সিনেমাপ্রেমী ও নানা অঙ্গনের মানুষদের। সমালোচিত হচ্ছেন দুই তারকাই। তবে ধর্ম, জাত ত্যাগ করে শাকিবকে বিয়ে করা অপুর এই ভাগ্য মেনে নিতে পারছেন না তার ভক্তরা।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author