লালপুরে বিজয় দিবস উদযাপন উপলক্ষে বনাঢ়্য র‌্যালি

লালপুর (নাটোর) প্রতিনিধি ।।
নাটোরের লালপুর উপজেলার পালিদেহা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে বানার্ঢ়্য র‌্যালি ও অলোচনা সভা অনুষ্ঠিত হয়।
শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে ২নং ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়ের সভাপত্বিতে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ও আড়বাব ইউপি চেয়ারম্যান ইসাহাক আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন আলাল, গোলাম কাওসার, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম স্বপন প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খালিদ হোসেন সরল প্রমুখ।
আলোচনা সভা শেষে এ্যাড. আবুল কালাম আজাদ এমপির নেতৃত্বে বনার্ঢ়্য র‌্যালি বের করা হয় র‌্যালিটি পালিদেহা থেকে শুরু হয়ে লক্ষীপুর বাজারে গিয়ে শেষ হয়।
এসময় রাস্তার চারপাশে অবস্থানরত নারী-পুরুষ ও পথচারীদেরকে হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author