পাবনায় ১১৩ বীর পুলিশ মুক্তিযোদ্ধা ও শহীদ পুলিশ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

রফিকুল ইসলাম সুইট : পাবনায় ১১৩ জন বীর পুলিশ মুক্তিযোদ্ধা ও শহীদ পুলিশ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা এবং “মুক্তিযুদ্ধে পুলিশের ভূমিকা; প্রেক্ষিত পাবনা” শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে পাবনা জেলা পুলিশর আয়েজনে পুলিশ লাইন্স অডিটরিমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
পুলিশ সুপার জিহাদুল কবির জানান- অনুষ্ঠানে আগত ১১৩ পুলিশ মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পুলিশ পরিবারের সদস্যদের এবং অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান হয়।তাদের সাথে মতবিনিময় শেষে “মুক্তিযুদ্ধে পুলিশের ভূমিকা; প্রেক্ষিত পাবনা” শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন শেষে মুক্তিযোদ্ধা ও অতিথিদের মাঝে বই বিতরণ করা হয়। বীর পুলিশ মুক্তিযোদ্ধা ও শহীদ পুলিশ মুক্তিযোদ্ধা পরিবারকে পুরস্কার সামগ্রী প্রদান করা হয়।পরবর্তীতে তাঁরা মধ্যাহ্নভোজে অংশগ্রহণ করেন।
পুলিশ সুপার জিহাদুল কবির এর সভাপতিত্বে আলোচনা সভায় অংশ গ্রহন করেন – জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, মুক্তিযোদ্ধা কমান্তার হাবিবুর রহমান হাবিব, আওয়ামীলীগ নেতা চন্দন কুমার চক্রবর্তী, পাবনা প্রেস ক্লাব সভাপতি প্রফেসর শিবজিত নাগ, সংবাদ পত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, প্রেস ক্লাব সম্পাদক আখিনুর রহমান রেমন,সাংবাদিক আকতারুজ্জামান আখতার, আহমেদ উল হক রানা, চেম্বার্স অব কমার্স সভাপতি সাইফুল ইসলাম স্বপন চৌধুরী, সহ সভাপতি আলী মর্তুজা বিশ্বাস সনি প্রমূখ।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author