আমিনপুরের ঢালারচরে শতাধিক পরিবারের মধ্যে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করলেন-এমপি আরজু

মিজান তানজিল:
পাবনা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পাবনা-২ আসনের সংসদ সদস্য খন্দকার আজিজুর রহমান আরজু বলেছেন,আওয়ামীলীগ সরকারের নির্বাচনী প্রতিশ্রুতি সারাদেশে ঘরে ঘরে পৌঁছায়ে দিয়ে দেশকে বিদ্যুতায়ন করবে। তার ধারাবাহিকতায় পাবনার আমিনপুর থানার ঢালারচর এলাকায় শতাধিক পরিবারের নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করা হলো। বর্তমান সরকার দেশের দারিদ্র অসহয় মানুষের সরকার। এ সরকার ক্ষমতায় আছে বলেই দেশে আজ এত উন্নয়নমূলক কাজ হচ্ছে।
এমপি আরজু আরো বলেন, চরাঞ্চচলের মানুষের কথা চিন্তা করে সরকার আজ দেশের সর্বত্র বিদ্যুতায়ন করছে। অতীতের কোন সরকার দেশে এত উন্নয়ন মূলক কাজ করে নাই । আমাদের সরকার দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের অবহেলিত মানুষকে ভালোবাসে ,তাই তাদের ভাগ্য উন্নয়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।তাই দেশের সর্বস্তরের মানুষের উন্নয়নের কথা মাথায় রেখে আগামী নির্বাচনে আবারও নৌকা তথা আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় রাখতে হবে।
গতকাল ঢালারচর ইউনিয়ন বিদ্যুতায়ন উদ্বোধনী এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় ঢালারচর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নাসির উদ্দিন ব্যাপারী’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন পল্লী বিদ্যুৎ -২ এর জিএম ইঞ্জিঃ রফিকুল ইসলাম,সাগরকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিন চৌধুরী, জাতসাখিনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল হক বাবু,মাসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরোজ হোসেন,রুপপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন উজ্জল সহ ইউনিয়ন যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবকলীগ ও শ্রমিকলীগের সর্বস্তরের নেতা কর্মীরা।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author