পাবনায় দিকদর্শন প্রকাশনী লি. এর রজত জয়ন্তী পালন

আর কে আকাশ : পাবনায় দিকদর্শন প্রকাশনী লি. এর গৌরবময় ২৫ বছর পূর্তি উপলক্ষে ‘রজত জয়ন্তী’তে আলোচনাসভা ও কেক কাটার আয়োজন করা হয়। পাবনার স্বাগতম চাইনিজ এন্ড রেস্টুরেন্টে আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য দেন দিকদর্শন প্রকাশনী লি. এর অন্যাতম খ্যাতিমান লেখক এবং সরকারি এডওয়ার্ড কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক ও সমাজ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ডা. এ.কে.এম. শওকত আলী খান, ।
দিকদর্শন প্রকাশনী লি. এর মার্কেটিং প্রমোশন অফিসার কে.এম. রেজাউল আমিনের সভাপতিত্বে ও আরিফ পাপনের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সরকারি এডওয়ার্ড কলেজের মার্কেটিং বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক মো. আশরাফ আলী, পাবনা ইসলামিয়া কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রধান গোলাম হাসনায়েন বিপ্লব, প্রভাষক আমজাদ হোসেন, বাংলাদেশ পুস্তক সমিতি পাবনা জেলা শাখার সভাপতি মো. আ. মজিদ বিশ^াস, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সন্টু, সহ-সভাপতি মফিজ উদ্দিন চৌধুরী, জহরুল ইসলাম প্রমূখ।
এসময় সরকারি এডওয়ার্ড কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মো. আমজাদ হোসেন, সহযোগী অধ্যাপক আ. আউয়াল, মো. নুরুল আলম, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি ও হৃদয়ে পাবনার আহ্বায়ক আর কে আকাশসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও বই লাইব্রেরীর প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author