লেখাপড়ায় মনোযোগী হয়ে প্রত্যেক শিক্ষার্থীকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে …………….সুলতান মাহমুদ খান রনি

সঞ্জু রায়, বগুড়া;;
বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতান মাহমুদ খান রনি বলেছেন, লেখাপড়ায় মনোযোগী হয়ে প্রত্যেক শিক্ষার্থীকেই সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। বর্তমান সরকার ছাত্র-ছাত্রীদের পড়াশোনা জন্য বিনামূল্যে বই, বৃত্তি ও উপবৃত্তি সহ অনেক সুযোগ সুবিধার ব্যবস্থা করে দিয়েছে। রাজশাহী বিভাগের মধ্যে বগুড়ার শিক্ষার্থীরা লেখাপড়ায় অনেক দূর এগিয়েছে। ভাল ফলাফলের পাশাপাশি তারা খেলাধুলাই এগিয়েছে। এজন্য পড়াশোনার পাশাপাশি খেলাধুলা করতে হবে। এছাড়াও সামাজিক উন্নয়ন কর্মকান্ডে অংশ গ্রহন করতে হবে।
সোমবার দুপুরে শহরের বগুড়া কলেজ হলরুমে বগুড়া কেন্দ্রীয় ইয়ুথ ফোরাম ও শিশু ফোরামের আয়োজনে ও বগুড়া এডিপি ওয়ার্ল্ড ভিশনের সহযোগিতায় চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
বগুড়া কেন্দ্রীয় ইয়ূথ ফোরামের সভাপতি সঞ্জু রায়ের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া রাজাবাজার ব্যবসায়ী মালিক সমিতির সাধারন সম্পাদক ও জার্নালবিডি২৪.কম এর প্রকাশক পরিমল প্রসাদ রাজ, বগুড়া এডিপির মনিটরিং অফিসার সেলিম রেজা, বগুড়া জেলার সাবেক ক্রিকেটার ফেরদৌস আলম, স্পন্সরশীপ অফিসার জুয়েল হাচ্চা, লিমা গমেজ প্রমুখ। স্পন্সরড শিশু,শিশু ফোরাম ও ইয়ুথ ফোরামের অংশ গ্রহনে অনুষ্ঠান শেষে প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে প্রধান অতিথি পুরস্কার বিতরন করেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন ইয়ুথ ফোরামের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম সীমান্ত।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author