Main Menu

বেড়ায় “নৌকা ভাষ্কার্য চত্বর” উদ্বোধন

বেড়া (পাবনা) প্রতিনিধি ঃ
পাবনার বেড়ায় ইছামতি লেক পারে “নৌকা ভাষ্কার্য চত্বর” উদ্বোধন অনুষ্ঠানে স্বাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী পাবনা-১ আসনের সাংসদ এ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি বলেন, নৌকা শান্তির প্রতিক, নৌকা উন্নয়নের প্রতিক, তাইতো বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবার নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। তিনি বলেন আরেক বার দরকার, শেখ হাসিনার সরকার। উন্নয়নের রোল মডেল, শেখ হাসিনার বাংলাদেশ।
বেড়া পৌর এলাকার বৃশালিখা Ñ বেড়া বাজার রাস্তার মাঝখানে ইছামতি লেক পারে রড সিমেন্ট দিয়ে (পাকাকরন) একটি নৌকার ভাষ্কার্য তৈরী করা হয়। যার ব্যায় হয়েছে তিন লক্ষ ৭০ হাজার টাকা। এর নাম দেয়া হয়েছে “বৃশালিখা নৌকা ভাষ্কার্য চত্বর”। এ নৌকা ভাষ্কার্য চত্বর উদ্বোধন অনুষ্ঠানে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
গতকাল রবিবার (২৮ জানুয়ারী) সকাল ৯টার সময় উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বেড়া নাগরিক ফাউন্ডেশনের সভাপতি আলহাজ আল মাহমুদ সরকার, বেড়া পৌরসভার সাবেক কাউন্সিলার মোঃ হাবিবুর রহমান হবি, ১নং ওয়ার্ডের কাউন্সিলার আয়নুল হক দুলাল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মতিউর রহমার মজনু ,বেড়া উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল বাতেন, আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন, আনোয়ার হোসেন তারা, আশরাফ আলী, রোকুনুজ্জামান সবুজসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ । “বৃশালিখা নৌকা ভাষ্কার্য চত্বর” উদ্বোধন শেষে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এ্যাডভোকেট শামসুল হক টুকু বেড়া বি বি পাইলট উচ্চ বিদ্যালয়ে বার্ষিক মিলাদ মাহফিল ও এস,এস,সি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে যোগদান করেন।