শেখ হাসিনা মমতাময়ী মায়ের মত স্নেহ ভালোবাসা দিয়ে দেশের মানুষের সেবা করে যাচ্ছেন – ভূমি মন্ত্রী ডিলু

মোঃ জিল্লুর রহমান রানা : বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা মমতাময়ী মায়ের মত স্নেহ ভালোবাসা দিয়ে দেশের সকল মানুষের জন্য সেবা করে যাচ্ছেন। তিনি পঙ্গু, বিধাব, এতিম, কৃষক, শ্রমিক, শিক্ষক, ব্যবসায়ীদের ভালো রাখার জন্য রাত-দিন পরিশ্রম করছেন।

গতকাল শুক্রবার পাবনার আটঘরিয়া উপজেলার একদন্ত ইউনিয়নের সুজাপুর গ্রামের রতনাই নদীর উপর দিয়ে ৫ কোটি ২৭ লাখ টাকা ব্যায়ে ব্রীজ নির্মানের ভিত্তীপ্রস্তর স্থাপনের জন্য উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভূমি মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফ ডিলু এমপি উপরোক্ত কথা গ্রলো বলেন।

এসময় তিনি আরও বলেন আটঘরিয়া উপজেলার প্রতিটি ইউনিয়নের সকল ওয়ার্ডে যাওয়ার জন্য পাকা রাস্তা রয়েছে। আর যেসকল রাস্তা পাঁকা হয়নি সেই সকল রাস্তা পাকা করার জন্য অর্থ বরাদ্দ হয়েছে। তিনি উপস্থিত সকল জনগণের কাছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সু-যোগ্য কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করার আওভান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যদেন আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আকরাম আলী, আটঘরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম রতন, জেলা আ.লীগের যুগ্ম সম্পাদক মোঃ বশির আহম্মেদ বকুল, মাজপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল গফুর মিয়া। একদন্ত ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল জলিল এর সভাপতিত্বে বক্তব্যদেন একদন্ত ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ইসমাইল হোসেন সরদার, দেবোত্তর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোহাঈম্মীন হোসেন চঞ্চল, লক্ষীপুর ইউনিয়নের চেয়ারম্যান শেখ আনোয়ার, ফৈলজানা ইউনিয়নের চেয়ারম্যান আবু হানিফ। উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান বাচ্চুর পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দেবোত্তর ইউনিয়ন আ.লীগের সভাপতি নিখিল কুমার সাহা, আটঘরিয়া পৌরসভা আ.লীগের সাধারণ সম্পাদ মোঃ জাহিদুল ইসলাম মুকুল, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আজিজুল গাফ্ফার, সাধারণ সম্পাদ গোলাম মওলা পান্নু, ছাত্রলীগ নেতা মোফাজ্জল হোসেন, মনসুর আহম্মেদ সুমন, মোঃ বাঁধন খান, খাইরুল ইসলাম বাসির।

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author